• রাজশাহী বিভাগ

    নওগাঁর বদলছীতে জমি বিরোধ ঘর বাড়িতে জ্বলছে আগুন এলাকায় তোলপাড়

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২১ , ৫:০২:২৬ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-জেলা প্রতিনিধি নওগাঁ:

    নওগাঁ জেলার বদলগাছীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আধাইপুর ইউনিয়নের শহরপুর গ্রামের জালাল মণ্ডল ও রঞ্জু হোসেনের বাড়িতে।
    শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে পাঁচ টার দিকে সরেজমিনে ,প্রত‍্যক্ষদরশী সূত্রে জানা যায়।
    শহরপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে রকি ও একই গ্রামের রাজ্জাক হোসেনের ছেলে রাজু, জালাল মন্ডল ও রঞ্জু হোসেনের বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে। জ্বলছে ঘরবাড়ি পুড়ছে আসবাবপত্র হতবাক এলাকাবাসী।

    ভুক্তভোগী জালাল মন্ডল ও রঞ্জু সাংবাদিকদের জানান
    ছয় মাস পূর্বে একই গ্রামের পূর্ব পাশ থেকে বর্তমান জায়গায় নতুন বাড়ি নির্মাণ করে তারা বসবাস করতে থাকে। তবে বাড়ি করার পূর্ব থেকেই প্রতিপক্ষ মোস্তফার সাথে বিরোধ চলছিল। আজ বেলা ১২ টায় দুইপক্ষ বসে ইলোচনার মাধ্যমে বিষয়টি ফয়সালা হওয়ার কথা। কিন্তু ফয়সালা করতে বসে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষ মোস্তফা তার ভাই শহীদ’সহ রায়হান,রকি,মোজাম রাজুকে জালাল মন্ডল ও রঞ্জুর বাড়িঘর ভাঙচুরের নির্দেশ দিলে সঙ্গে সঙ্গে তারা বাড়িঘর ভাৃঙ চুর শুরু করে। এক পর্যায়ে রকি ও রাজু বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।
    বাড়িঘর পুড়িয়ে দেয়ার হুকুমদাতা মোস্তফা বলেন,
    জমিটি আমাদের, তাদেরকে উঠে যেতে বললেও তারা যায়নি। এ কারণে আমরা বাড়িঘর ভাঙচুর করেছি কিন্তু আগুনে পুড়িয়ে দেইনি বলে সাংবাদিকদের জানান।
    এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন,
    বিষয় টি এখনো আমাদের কাছে অভিযোগ আসেনি। অভিযোগ পেলেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। বর্তমান পরিস্থিতি এলাকায় তোলপাড়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ