• Uncategorized

    পটুয়াখালীতে ধান-চাল ক্রয় কমিটি পৃথক করায় প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে  কৃতজ্ঞতা ও অভিনন্দন  জানিয়ে কৃৃৃষক লীগের মিছিল অনুষ্ঠিত। 

      প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২০ , ১১:২৩:২০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক লীগের সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত  করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এবং খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে আন্তরিক কৃতজ্ঞতা ,অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে পটুয়াখালীতে মিছিল করেছে কৃষক লীগের সদস্যরা।

    অদ্য ২৪ নভেম্বর সকাল ১০ ঘটিকার সময়  পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে জেলা কৃষক লীগের সভাপতি মোঃ তসলিম সিকদার ও সাধারন সম্পাদক খন্দকার শামসুল ইসলাম বাবুল এর নেতৃত্বে আনন্দ মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে লঞ্চঘাট চত্বরে এসে  মিছিল শেষ করে।

    এসময় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি মোঃ তসলিম সিকদার, সিনিয়র সহ সভাপতি গাজী আলী হোসেন, সাধারন সম্পাদক খন্দকার শামসুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. মাহমুদুল হাসান, সরদার সোহরাব হোসেন, প্রচার সম্পাদক এ্যাড. শুভ্রত শীল, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি কালাম ফকির, সাধারন সম্পাদক মোঃ নূরে আলম জলিল, সদস্য  ভুরিয়া ইউপি চেয়ারম্যান রুবেল মোল্লা প্রমুখ,

    পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি প্রমুখ।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ