• সারাদেশ

    রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের উপহার পৌঁছে গেছে সরকারি বেসরকারি বিভিন্ন দফতরে

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৯:১৬:২২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    গত ২৬ আগষ্ট হিজলা উপজেলার সরকারি সংহতি মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে হিজলা, এবং কাজির হাট থানায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার মেধাবী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপীল বিভাগের আইনজীবী আলহাজ্ব ব্যারিস্টার এ এম মাসুম।

    শুধু শিক্ষার্থী নন যারা প্রধান শ্রেষ্ঠ শিক্ষক সহকারী প্রধান শ্রেষ্ঠ শিক্ষক ,তাদেরকে ও মানসম্মত উপহার দিয়েছেন ব্যারিষ্টার এ এম মাসুম সাহেব। এমনকি পুবালী ব্যাংকের ম্যানেজার,সৈয়দ জাহিদুল ইসলাম, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ জিয়াউল করীম,সরকারি হিজলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ,প্রফেসর মোঃ আমিনুর রহমান, এ ছাড়াও রহমান এন্ড ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্যারিষ্টার এ এম মাসুম সাহেবের প্রদেয় উপহার সরকারি /বেসরকারি বিভিন্ন দফতরে পৌঁছে দিয়েছেন, কাসেমুল উলুম ইসলামীয়া মাদ্রাসা ও শামসুন্নাহার মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওঃ সালাহউদ্দিন খান।

    এর আগে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় পাতার হাট মুক্তি যোদ্ধা পার্কে(বালুর মাঠ) রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার মেধাবী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন ব্যারিষ্টার মাসুম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ