• আইন ও আদালত

    প্রেমিকার বাবা মা বিয়েতে রাজি না হওয়ায় গলায় ফাঁস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২৩ , ৯:৩৬:২৯ প্রিন্ট সংস্করণ

    বরিশাল জেলার হিজলায় উপজেলার হবে হিজলা গৌরব্দী ইউনিয়নের চর হিজলা গ্রামে মনির হাওলাদারের পুত্র মোঃ রাজু (১৭) প্রেমিকার সাথে বিয়ে না দেওয়ার কারণে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।পেশায় রাজু ছিলেন একজন জেলে।

    গত ২৯ আগষ্ট মঙ্গলবার রাতে নিহত রাজু জালের নৌকায় ঘুমানোর কথা বলে ঘর থেকে বের হয়ে যায় এবং রাতের কোন এক সময় ঘরের পাশের মেহগনি গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ৩০ আগষ্ট বুধবার সকাল বেলা রাজুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ঘটনাস্থলে ভীর জমায় স্থানীয়রা। এবং এ বিষয়টা থানায় জানালে থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে হিজলা থানায় একটি অপমৃত্যুর মামলা রজু হয়েছে বলে জানা গেছে।

    নিহত রাজুর মা মোসাঃ নাজমা বেগম জানান, তার ছেলে খুবই সরল প্রকৃতির লোক ছিলেন,সে তার বাপের সাথে মেঘনা নদীতে মাছ ধরতো। পার্শ্ববর্তী এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং তাকে বিয়ে করার জন্য বলে। আমার ছেলের পর্যাপ্ত বয়স হয়নি তবুও আমরা মেয়ের বাবা মায়ের সাথে বিয়ের ব্যাপারে কথা বলেছি, যে তারা যদি আমার ছেলের সাথে বিয়ে দিতে রাজি হয়,তাহলে আমরা সামাজিক ভাবেই তাদের বিয়ে দিব। কিন্তু মেয়ের মা বাবা রাজি হয়নি ফলে আমরা বিয়ে দিতে পারি নাই। এ জন্য আমার ছেলে রাগে ক্ষোভে অভিমান করে আত্মহত্যা করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ