• আইন ও আদালত

    তানোরে বাঁশ লুটের মামলায় আটক-১

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ১০:০৭:৪১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের বাঁশ ঝাড়ের বাঁশ লুটের মামলায় পুলিশ এক জনকে আটক করেছে। আটককৃতের আল-আমিন (২২) সে তানোর পৌরসভার সিন্দুকাই মোল্লা পাড়া মহল্লার জামাল উদ্দিনের পুত্র। গত শনিবার থানা মোড় থেকে আল-আমিনকে পুলিশ আটক করে ও পরদিন রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারী শনিবার তানোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সিন্দুকাই মোল্লাপাড়া মহল্লায় এমাজ উদ্দিন মন্ডলের জায়গার বাঁশঝাড় থেকে জোরপূর্বক সন্ত্রাসী কায়দায় প্রায় ৪০টি কেটে নেয়। একই মহল্লার জামাল উদ্দিন ও তার লোকজন। এ ঘটনায় ৪ ফেব্রুয়ারী রোববার ভুক্তভোগী এমদাদুল হক বাদী হয়ে জামালসহ ৫ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন।

    প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন জামাল, কামাল ও রফিকুলের নেতৃত্বে অজ্ঞাতনামা প্রায় ১২ থেকে ১৫ জন সংঘবদ্ধ ব্যক্তি দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে এমাজ উদ্দীনের ভোগদখলীয় বাঁশ ঝাড় প্রায় ৪০টি বাঁশ কেটে লুট করে। এ সময় তারা এমাজ উদ্দিনের পরিবারকে উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। এমনকি বাঁশ কাঁটতে কেউ বাধা দিতে আসলে তাদেরও কেটে ফেলা হবে বলে হুমকি-ধমকি দেন।
    এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, বাঁশ কাঁটার ঘটনায় মামলা হয়েছে। তিনি বলেন, আসামিদের মধ্যে এক জনকে আটক করা হয়েছে এবং বাঁকিদের আটকের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ