• বরিশাল বিভাগ

    হিজলায় পংকজ নাথ এমপি কে নিয়ে সাম্প্রদায়িক কটুক্তি ও হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ।

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২২ , ৩:৪৬:০০ প্রিন্ট সংস্করণ

    বরিশাল হিজলা উপজেলার ২ নং মেমানিয়া ইউনিয়নে বরিশাল ৪ আসনের মাননীয় সংসদ পংকজ দেবনাথ এমপি কে কটুক্তি ও সাম্প্রদায়িক বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
    আজ ৩০ জুলাই শনিবার বিকাল ৫ টার সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২ নং মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মোঃ নাসির উদ্দিন হাওলাদারের নের্তৃত্বে মেমানিয়া ইউনিয়ন টেকের হাট বাজার থেকে একটি মিছিল বের করা হয়।

    মিছিলটি ইউনিয়ন আওয়ামী লীগের অফিসের সামনে এসে সভার আয়োজন করেন, সভায় মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন হাওলাদার বলেন, মেমানিয়া ইউনিয়নের সুসংগঠিত আওয়ামী লীগকে ধংস করার জন্য একটি মহল ভাই ভাই ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি দিয়ে যাচ্ছে যা কখোনই বঙ্গবন্ধুর সৈনিকেরা মেনে নিবে না।

    তিনি আরো বলেন অবহেলিত ও দুর্গম এই জনপদের একমাত্র উন্নয়নের রূপকার স্থানীয় সাংসদ পংকজ নাথকে জড়িয়ে সাম্প্রদায়িক বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদের ভাই শাহাব আহমেদ। বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে যারা এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

    কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন ইউনিয়নের আওয়ামীলীগের সহ সভাপতি যুগ্মসাধারণ সম্পাদক,, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোকলেস সরদার , স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউ পি সদস্য নোমান সরদার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ