• সারাদেশ

    নাদিম হত্যায় বাবু চেয়ারম্যান ৫ দিনের রিমান্ডে

      প্রতিনিধি ১৮ জুন ২০২৩ , ৯:০৬:২৫ প্রিন্ট সংস্করণ

    জামালপুর সংবাদদাতাঃ

    জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (সদ্য বহিষ্কৃত) মাহমুদুল আলম বাবুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া রেজাউল ও মনিরুলের ৪ দিন এবং জাকিরুলের ৩ দিন রিমান্ড মঞ্জুর করা হয়। এ নিয়ে ওই মামলায় মোট ১৩ আসামিকে রিমান্ডে পেল পুলিশ।

    আজ রবিবার (১৮ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে জামালপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহম্মেদ এ রিমান্ড মঞ্জুর করেন। বাদী পক্ষের আইনজীবী মো. ইউসুফ আলী গণমাধ্যমকর্মীদের জানান, রাষ্ট্রপক্ষ প্রত্যেক আসামির ৭ দিন করে রিমান্ড আবেদন করেছিল। শুনানি শেষে আদালত প্রধান আসামি মাহমুদুল আলম বাবুর ৫ দিন রিমান্ড মঞ্জুর করেন। রেজাউল ও মনিরুলের ৪ দিন এবং জাকিরুলের ৩ দিন রিমান্ড মঞ্জুর করা হয়।

    বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সোহেল রানা জানান, মামলার এজাহারের উল্লেখকৃত ২২ জনের মধ্যে ১৩ জনকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে হাজির করা হলে বাবু চেয়ারম্যানের ৫ দিনসহ অন্য আসামীদের রিমান্ড মঞ্জুর হয়। আজ বিকেল থেকে রিমান্ডের কার্যক্রম শুরু হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

    এর আগে, গতকাল শনিবার সাংবাদিক গোলাম রব্বানি হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে চেয়ারম্যান মাহমুদুল আলম, তার ছেলেসহ ২২ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয় ২০ থেকে ২৫ জনকে।

    প্রসঙ্গত, গত বুধবার রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়িতে ফিরছিলেন সাংবাদিক গোলাম রব্বানি। পথে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় তার ওপর হামলা করে একদল সন্ত্রাসী। এ সময় তাকে টেনেহিঁচড়ে উপর্যুপরি কিল-ঘুষি ও ব্যাপক মারধর করা হয়। একপর্যায়ে অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওই সাংবাদিকের মৃত্যু হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ