• বরিশাল বিভাগ

    তফসিল ঘোষণার পরপরই হিজলায় পঙ্কজ নাথ এমপির নির্দেশে আনন্দ মিছিল

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২৩ , ১০:০৮:২৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের তুলাতলা মৌলভীর হাট বাজারে আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পরপরই বরিশাল চার আসনের মাননীয় সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ এমপির নির্দেশে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

    যদিও আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আন্দোলনরত আছে বিএনপি সহ বিরোধী দলগুলো,কিন্তু সেই আন্দোলনের তোয়াক্কা না করে আজ ১৫ নভেম্বর নির্বাচন কমিশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

    তফসিলে বলা হয়েছে আগামী ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে, মনোনয়ন দাখিল শেষ তারিখ ৩০ শে নভেম্বর ২০২৩ যাচাই-বাছাই এক থেকে ৪ নভেম্বর ২০২৩। আপিল গ্রহণ ৬ থেকে পনের ডিসেম্বর ২০২৩। প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর ২০২৩। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর ২০২৩। প্রচারণার শেষ তারিখ ৫ জানুয়ারি ২০২৪।

    মিছিলে বিএনপি নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলদের । এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব বেলায়েত হোসেন ঢালী , এবং হিজলা উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব আলতাফ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ নাজমা বেগম, এছাড়াও আওয়ামী লীগ অসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল গান অসাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ