• Uncategorized

    ঝিনাইদহে ভোক্তা অধিকার ও র‌্যাব-৬ এর যৌথ অভিযানে দুটি প্রতিষ্ঠানে ৬৫ হাজার টাকা জরিমানা

      প্রতিনিধি ২৮ জুলাই ২০২০ , ৩:৫৭:৫৩ প্রিন্ট সংস্করণ

    আনোয়ার হোসেন-ঝিনাইদহ প্রতিনিধিঃ

    জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-৬ যৌথভাবে ঝিনাইদহের কালীগঞ্জে অভিযান চালিয়ে দুটি প্রতিষ্ঠানে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।

    জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুচন্দন মন্ডল জানান, মধুগঞ্জ বাজারে চিত্রা স্টোরে গিয়ে দেখা যায় তিনি অবৈধভাবে আমদানিকৃত বিদেশি কসমেটিকস বিক্রয় করছেন এবং মেয়াদ উত্তীর্ণ কমপ্লেন এবং মেয়াদ আছে এমন কমপ্লেন একত্রে বিক্রয় করে ভোক্তাদের সাথে প্রতারণা করছেন।

    চিত্রা স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ও ৫১ ধারা অনুযায়ী ৩০ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থা হিসেবে জরিমানা করা হয়। পরবর্তীতে জেসমিন জেনারেল স্টোরে গিয়ে দেখা যায় তিনি বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ পণ্য ও অবৈধভাবে আমদানিকৃত বিদেশি পণ্য বিক্রয় করছেন।

    জেসমিন জেনারেল স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারা অনুযায়ী ৩৫ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থা হিসেবে জরিমানা করা হয়। সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসন ও র‌্যাব-৬ এর সিপিসি-০২ এর কোম্পানি কমান্ডার সোহেল পারভেজ এর নেতৃত্বে একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি আরও জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ