• আইন ও আদালত

    পত্নীতলায় টিসিবির পণ্য পাবে ১৫ হাজারের অধিক ভোক্তা

      প্রতিনিধি ১৯ মার্চ ২০২২ , ৪:৪১:১৭ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    নওগাঁর পত্নীতলায় অসহায়
    দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ‘ফ্যামিলি কার্ড’ কর্মসূচির আওতায় টিসিবির পণ্য ভোজ্যতেল, ডাল ও চিনি কিনতে পারবেন ভোক্তারা।

    শনিবার বিকেলে উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত প্রেস বিফ্রিং এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন সরকার।রবিবার (২০ মার্চ) সকাল ১০ থেকে উপজেলার পত্নীতলা, কৃষ্ণপুর ও মটিন্দরইউনিয়নের তিনটি কেন্দ্রে টিসিবির এসব গণ্য বিক্রি করা হবে। পর্যায়ক্রমে উপজেলার অন্য ইউনিয়নেও কার্ডধারীদের মাঝে বিক্রি করা হবে এসব পণ্য।

    ইউএনও আরো বলেন, ফ্যামিলি কার্ডের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে একসঙ্গে দুই লিটার ভোজ্যতেল, দুই কেজি চিনি ও দুই কেজি মসুর ডালের একটি প্যাকেট দেওয়া হবে। এক প্যাকেটের দাম পড়বে ৪৬০ টাকা।এতে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা ও প্রতি কেজি মসুর ডাল ৬৫ টাকায় বিক্রি করবে টিসিবি। প্রত্যেক কার্ডধারীকে রোজার আগে একবার ও রোজার মধ্যে আরও একবার এসব পণ্য দেওয়া হবে। রোজার সময় যুক্ত হবে দুই কেজি ছোলা।

    ইউএনও আরো বলেন, টিসিবির গণ্য বিক্রি নির্বিঘ্নে করতে প্রত্যেক ইউনিয়নের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে আহবায়ক করে ট্যাগ কমিটি গঠন করা হয়েছে। গঠিত
    কমিটি সকল বিষয় তদারকি করবেন।প্রেস ব্রিফিং কালে আরো উপস্থিত ছিলেনউপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শোয়াইব ও উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ