• আইন ও আদালত

    নওগাঁয় ভ্রাম্যমাণ আদালতে বিপুল পরিমাণ প্রেগনেন্সি উদ্ধার

      প্রতিনিধি ১২ মার্চ ২০২২ , ১১:১৮:৩৪ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম জেলা প্রতিনিধি নওগাঁ:

    জানা গেছে নওগাঁ জেলায় এন এস আই এর সঠিক তথ্যের ভিত্তিতে গত কাল ১২ ঘটিকা থেকে ০২ ঘটিকা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। জেলা প্রশাসন নওগাঁর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ তাহমিদুল ইসলাম এবং সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ডাঃ আশিস কুমার সরকার এর উপস্থিতিতে নওগাঁ শহরস্থ ইঁদুরবটতলী হাজি মনসুর সড়কে পলাতক মূল হোতা মোঃ রুবেল হোসেন, পিতা- মসলেম উদ্দিন মন্ডল, গ্রাম-সুখানদিঘি, রানীনগর, নওগাঁ এর বাড়ির নিচতলায় অনিয়মে অসৎ উদ্দেশ্যে অনুমোদন হীন প্রেগন্যান্সি কিট উদ্ধা করা হয় । উক্ত অভয়ধ দ্রব‍্য গুলো প্যাকেটজাত করে ঢাকাসহ সারাদেশে বাজারজাত করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

    উক্ত অভিযানে বিপুল পরিমাণ (প্রায় ০১ কোটি মূল্যের) অভয়ধ প্রেগন্যান্সি টেস্ট কিট এবং তা তৈরিতে যাবতীয় কেমিক্যালস, যন্ত্রপাতি ও প্যাকিং সামগ্রী ও জব্দ করা হয়।
    অভিযানে প্রতিষ্ঠানের (R.N Corporation) মালিক মোঃ রুবেল হোসেন (৩২), পিতা- মসলেম উদ্দিন মন্ডল, গ্রাম-সুখানদিঘি, রানীনগর, নওগাঁ এবং মোঃ নবীর হোসেন (৩২), পিতাঃ মোঃ রফিকুল ইসলাম, সাং তিলকপুর, নওগাঁ সদর, অনুপস্থিত থাকায় প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ গুলজার হোসেন (৫০), পিতা-মৃত রহিম উদ্দিন, সাং খাস, নওগাঁ সদর, নওগাঁ, এবং কেয়ারটেকার মোঃ গোলাম মোস্তফা (মোহন মোল্লা), ৪৩,

    পিতাঃ মোঃ মফিজ উদ্দিন, সাং চুনিয়াগাড়ী, নওগাঁ সদর, নওগাঁ কে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত বলে জানা যায়। এবং প্রতিষ্ঠানের ০৪জন কর্মচারীকে ০১ হাজার করে মোট ০৪ হাজার জরিমানা করা হয়েছে।বর্তমানে উক্ত প্রতিষ্ঠানটিকে সিলগালা করে রাখা হয়েছে। প্রতিষ্ঠানের মালিকদ্বয়ের বিরুদ্ধে ওষুধ প্রশাসনের মাধ্যমে মামলা দায়ের করা হবে হাসপাতাল সূত্রে জানা গেছে। বিভিন্ন এলাকা থেকে মূর্তি উদ্ধার সহ না না অভিযানে সঠিক তথ্য নিশ্চিত দেশ জাতির কল্যাণে এগিয়ে চলেছে নওগাঁ জেলা এন এস আই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ