• আইন ও আদালত

    সিরাজগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:২৯:২৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

    সিরাজগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২) সদস্যরা। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার কড্ডার মোড় নিমার্নাধীন ফ্লাইওভারের নিচে থেকে ১৪৬ বোতল ফেন্সিডিল এবং রাতে সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর এলাকার হাজী ঈমান আলী মার্কেটের সামনে থেকে ১৯৭ পিস ইয়াবা সহ তাদেরকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত ফেন্সিডিল ব্যবসায়ী গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার উত্তর সাবদিন (মরিচাপুর) গ্রামের মো. খেতাব উদ্দিন প্রধানের ছেলে মো. আনছার আলী প্রধান (২৭) ও ইয়াবা ব্যবসায়ী দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. জুয়েল (৩২)।
    শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বেলা ১২টা দিকে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান।

    তিনি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকালে কড্ডার মোড় নিমার্নাধীন ফ্লাইওভার এর নিচে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪৬ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ ও ২ টি মোবাইল জব্দ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ