• আইন ও আদালত

    পটুয়াখালীতে র‌্যাবের হাতে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার-১!

      প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২২ , ১২:৫২:৪৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কতৃক গত ১১ সেপ্টেম্বর ২২ইং তারিখ আনুমানিক রাত ০০:১০ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাজাও ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করে র‍্যাব। উক্ত অভিযান পরিচালনাকালে আনুমানিক ১০/০৯/২০২২ইং তারিখ আনুমানিক রাত ২৩:১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানাধীন আরামবাগ সাকিনস্থ ০৪নং ওয়ার্ড জনৈকা ফিরোজা বেগমের বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং গাঁজা ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

    প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার জনাব তুহিন রেজা এর নের্তৃত্বে আনুমানিক রাত ০০:১০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ মিজানুর রহমান(৩৭), পিতা-মৃত হুমায়ুন কবির, সাং-আরামবাগ, ০৪নং ওয়ার্ড, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন আইনজীবির সহকারী হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ৪৩ পিস ইয়াবা ট্যাবলেট, ১৩০ গ্রাম গাঁজা, ০১ টি মোবাইল ফোন, ০১(এক) টি সীম করা হয়।

    কথিত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য অনুমান ১২,৯০০/- (বার হাজার নয়শত) টাকা এবং গাঁজার বাজার মূল্য অনুমান ৬০০০/-(ছয় হাজার) টাকা। ধৃত আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো,তুহিন রেজা দৈনিক বাংলাদেশ কন্ঠকে বলেন,প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ