• আইন ও আদালত

    সলঙ্গায় চরিয়া উজিরে কথা-কাটাকাটির জেরে কোপাকুপিতে দুইজন আহত

      প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২২ , ৬:০৯:১২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের সলঙ্গায় চরিয়া উজিরে কথা-কাটাকাটির জেরে কোপাকুপিতে দুইজন আহত হয়েছেন। জানাযায়, ২২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের চরিয়া উজির এলাকার মৃত বাজের আলী ও আছের আলী দুই ভাইয়ের চার সন্তানের মধ্যে কথাকাটির একপর্যায়ে আছের আলীর দুই ছেলে হৃদয় (২৩) ও মিরাজ (১২) কে কুপিয়ে জখম করে বাছেরের দই ছেলে সোহাগ হোসেন (২৩) ও মনিরুল (৩০)।

    হৃদয়ের অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ( সদর) সদর হাসপাতালে পাঠানো হয়।
    এলাকাবাসী ও নাম প্রকাশে অনিচ্ছুক প্রতক্ষ্যদর্শী অনেকেই বলেন, মৃত বাছের আলী ও আছের আলীর ছেলেরা প্রায়শই জগড়া বিবাদে জড়িয়ে পরেন। একটু ঝগড়াঝাটি হলে উভয় পক্ষই দা হাসুয়া নিয়ে বের হয় এই কারনে কেউই তাদের থামাতে যায় না।আজ সকালে সামান্য বিষয় নিয়ে উভয়ে সংঘর্ষে জরিয়ে পরলে সোহাগ দা দিয়ে হৃদয়কে ও মিরাজ কে কুপিয়ে আহত করে।

    এ বিষয়ে, হৃদয়ের বাবা আছের আলী বলেন, নিজেদের মধ্যে কথা-কাটাকাটির মধ্যে একটা দুর্ঘটনা হয়ে গেছে চেয়ারম্যান মেম্বরকে বলেছি তারা সমাধান দিবে বলেছে। হৃদয় এর মাথায় ও ঘাড়ে কোপ দিয়েছে আমারই ভাতিজা সোহাগ, হৃদয় সদর হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় আছে অবস্থা এখন একটু ভালো। এ ব্যপারে থানায় কোন লিখিত অভিযোগ দিয়েছে কিনা জানতে চাইলে তিনি প্রতিবেদককে জানান, না নিজেরই ভাইয়ের ছেলে কোন অভিযোগ দেয়নি নিজেরাই মিমাংসা করে নিব। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম শহিদ বলেন, অভিযোগ পাইনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ