• Uncategorized

    পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী নারী পুরুষ আটক ২!

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২১ , ৩:৩৮:৪৪ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী নারী পুরুষ আটক ২!

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১, ক্যাম্প কর্তৃক রোববার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুপুর সোয়া ১টার দিকে পটুয়াখালী সদর উপজেলার বরুনবাড়িয়ায় মিজানুর গাজী বাড়ীর পূর্ব পাশ থেকে মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করা কালীন সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০২ জন ব্যক্তিকে আটক করে।

    আটককৃতরা হলেন, ১, মোঃ নাসির হাওলাদার (৩৫), পিতা-মৃত: রেজাই হাওলাদার, সাং-বরুন বাড়িয়া, ০২নং ওয়ার্ড, ২,বিউটি বেগম (৪০), স্বামী-মোঃ জাকির হোসেন, পিতা-লতিফ মৃধা সাং-বরুন বাড়িয়া, ০২নং ওয়ার্ড। এসময় তাদের নিকট হতে ২০ (বিশ) পিচ কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

    আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন ইজি বাইক চালক এবং একজন গৃহিনী হলেও ইয়াবাই তাদের প্রকৃত ব্যবসা। এলাকায় দীর্ঘদিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

    পরে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদ্বয়কে সদর থানায় হস্তান্তর করা হয়। এব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মো রবিউল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ