• আইন ও আদালত

    লোহাগড়ায় টয়লেটের হাউজে মিলল লাশ

      প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২৪ , ৩:৫৬:২১ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলায় মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা মধ্যপাড়া টয়লেটের পেছনের হাউজ থেকে আম্বিয়া (৫৮) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়। শুক্রবার (৫ জানুয়ারি) দুপুর ১ টার দিকে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা মধ্যপাড়া রজ্জাক মোল্লার বাড়ির টয়লেটের হাউজ থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।মৃত আম্বিয়া উপজেলার মঙ্গলহাটা মধ্যপাড়া গ্রামের হবিবার মোল্যার মেয়ে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর ১টার দিকে লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা মধ্যপাড়া গ্রামের রজ্জেক মোল্যার বাড়িতে থাকা টয়েলেটের হাউজে ওই নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা।পরে লোহাগড়া থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত রজ্জেক মোল্যার ছেলে সাব্বির মোল্যাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

    এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় এর সাথে কথা হলে তিনি বলেন গ্রেফতারকৃত,সাবিবর মোল্যা ৩০ প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।লাশ ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ