• আইন ও আদালত

    বেলকুচিতে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

      প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২১ , ৪:৩৫:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    পারিবারিক বিরোধের জেরে সিরাজগঞ্জের বেলকুচিতে সাফিয়া খাতুন (৩৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মাইঝাইল গ্রাম থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

    নিহত গৃহবধূ সাফিয়া বেলকুচি উপজেলার মাইঝাইল গ্রামের শামীম তালুকদারের স্ত্রী ও জেলার রায়গঞ্জ উপজেলার বৈকুণ্ঠপুর গ্রামের শফিউল বারীর মেয়ে।

    নিহত গৃহবধুর চাচা রফিকুল ইসলাম বলেন, ১৪ বছর আগে সাফিয়ার সঙ্গে বিয়ে হয় শামীম তালুকদারের। বিয়ের পর থেকে টাকার জন্য সাফিয়াকে প্রায় সময়ই মারপিট করতেন তার স্বামী। এরই জেরে গত শনিবার (১৮ ডিসেম্বর) রাতে উভয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে সাফিয়াকে হত্যা করে মরদেহ ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যান তার স্বামী। খবর পেয়ে পুলিশ রোববার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

    বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ