• Uncategorized

    পীরগঞ্জে শিক্ষকের মটর সাইকেল ও মোবাইল চুরির ঘটনায় ছাত্র সহ গ্রেফতার -৩

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২০ , ৪:৫৩:৩১ প্রিন্ট সংস্করণ

     

     

    মোস্তফা মিয়া-পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি:

    রংপুরের পীরগঞ্জে ছাত্র কর্তৃক শিক্ষকের বাড়ী থেকে মটর সাইকেল ও মোবাইল ফোন চুরির ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার কৃতরা হচ্ছে- রংপুরের মাহিগঞ্জের হরগোবিন্দ পুরের গোলাম মোস্তফা মিয়া (২৩), রংপুর জেলার কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আকবার আলীর পুত্র মাহাফুজার রহমান টুটুল (৩৫)  উপজেলার এবং চৈত্রকোল ইউনিয়নের হাজিপুর গ্রামের কাওছার মিয়ার পুত্র রিয়াদ হোসেন (২০)।

    পুলিশ সূত্রে জানা যায়-গত ইং ২৮ আগষ্ট/২০২০ ইং তারিখে রাতে উপজেলার চৈত্রকোল ইউনিয়নের ঝাড়-আমবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলামের বাড়ীর বেলকোনির গ্রিলের তালা খুলে কেবা কাহারা একটি ডিসকভার ১০০সিসি মটর সাইকেল ও ৩টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।

    পরদিন উক্ত শিক্ষক এ বিষয়ে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রে একটি সাধারন ডায়েরী করে। পরে ভেন্ডাবাড়ী পুলিশের ইনচার্জ শাহিন তালুকদারের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স সহ চুরি যাওয়া মোবাইল ট্রাকিং এর মাধ্যমে, গত শুক্রবার রাতে অত্র বিদ্যালয়ের ছাত্র মনির হোসেন এবং সহযোগী রিয়াদ হোসেনকে গ্রেফতার করে। পরে গ্রেফতার কৃতদের স্বীকারোক্তিতে রংপুর জেলার কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আকবার আলীর পুত্র মাহাফুজার রহমান (৩৫) এবং রংপুরের মাহিগঞ্জের হরগোবিন্দ পুরের গোলাম মোস্তফা মিয়ার নিকট থেকে মটর সাইকেল এবং একটি মোবাইল ফোন উদ্ধার করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ