• Uncategorized

    ৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা জেলার  বেতাগী থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

      প্রতিনিধি ৭ অক্টোবর ২০২০ , ৫:৪৬:৪৯ প্রিন্ট সংস্করণ

    -৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা জেলার  বেতাগী থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা।

    মু,হেলাল আহম্মেদ (রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা এর যৌথ উদ্যোগে অদ্য ৭ অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ১২.১৫ ঘটিকার সময় বরগুনা জেলার বেতাগী থানার কাজিরহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দোকানে পন্যের মূল্য তালিকা প্রদর্শন না করা এবং ফামের্সীতে মেয়াদ উত্তর্ীণ ঔষধ রাখার অপরাধে।

    ১। মোঃ আঃ জলিল (৪৫), পিতা-মৃত আঃ হাকিম, সাং-কাজিরহাট বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ২ হাজার টাকা,২। মোঃ মোতালেব হোসেন(৩৫), পিতা-মোঃ সোহরাব হোসেন, সাং-কাজিরহাট বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনােেকে ৩ হাজার টাকা, ৩। শ্রী গনপতি মাঝি(৫৩), পিতা-মৃত মহেন্দ্র নাথ মাঝি, সাং-কাজিরহাট বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ৩ হাজার টাকা, ৪। মোঃ আঃ রহিম হাওলাদার (৬০), পিতা-মৃত তাজম আলী হাওলাদার, সাং-কাজির হাট বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ৩ হাজার টাকা এবং ৫। মোঃ গোলাম সরোয়ার জাকির (৪৪), পিতা-মৃত মজিদ হাওলাদার, সাং-কাজিরহাট বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ৫ হাজার টাকা সহ সর্বমোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ