• আইন ও আদালত

    নীলফামারীতে দুই মাদকব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ৯:০৯:০৪ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী প্রতিনিধিঃ

    নীলফামারীর সদর উপজেলায় একই দিনে দুই স্থান থেকে গোপন তথ্যের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দুজন মাদকব্যাবসায়ীকে হেরোইন ও গাঁজা সহ আটক করেন। তাদের প্রচেষ্টায় প্রায় নানা স্থান থেকে মাদকসেবী ও ব্যবসায়ীদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। মাদকদ্রব্য একটি সামাজিক ব্যাধি এটি বিভিন্ন ভাবে পারিবারিক, সামাজিক, আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করে। তাই সমাজ ও রাষ্ট্রকে মাদকমূত্ত করতে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ পদক্ষেপ গ্রহন করেছে।

    আর এরই পরিপ্রেক্ষিতে চলমান অভিযান এ ডিএনসি নীলফামারীর অভিযানে তালিকাভুক্ত ও আইনশৃঙ্খলা সভার আলোচিত মাদকব্যবসায়ী গ্রেফতার করা হয় বুধবার ১৬ মার্চ ডিএনসির একটি চৌকষ দল পরিদর্শক জনাব মোঃ আব্দুর রহিম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৬টায় সদর থানার গাছবাড়ি সংলগ্ন কৃষি খামার ব্রিজ হতে আসামী মোঃ সোহেল, বয়সঃ ৩৮, পিতাঃ মৃত মাসুম, সাংঃ সওদাগরপাড়া, থানাঃ নীলফামারী, জেলাঃ নীলফামারী কে ১৫ পুরিয়া (০৩ গ্রাম) হেরোইন সহ হাতেনাতে গ্রেফতার করে।

    এরপর আরেকটি তথ্যের ভিত্তিতে নীলফামারী শহরের মাদকসম্রাট মোঃ ফারুকের পুরাতন রেলস্টেশন সংলগ্ন মধুভাষা গ্রামস্থ বাড়িতে অভিযান চালিয়ে ৩০০গ্রাম গাঁজা সহ আসামী মোঃ ওমর ফারুক, বয়স ৪০, পিতাঃ মৃত আব্দুল গফুর, সাংঃ পুরাতন রেলস্টেশন, থানাঃ নীলফামারী, জেলাঃ নীলফামারী কে গ্রেফতার করে।অতপর নীলফামারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরিদর্শক জনাব মোঃ আব্দুর রহিম বাদী হয়ে সোহেলের বিরুদ্ধে এবং উপ- পরিদর্শক জনাব মোঃ এনামুল হক বাদী হয়ে ওমর ফারুকের নামে পৃথকভাবে দুটি মামলা দায়ের করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ