• আইন ও আদালত

    সিরাজগঞ্জ সেনা সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে অনশন

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২৩ , ২:০৭:৩৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

    সিরাজগঞ্জে প্রেমিক সেনা সদস্যের বাড়ীতে বিয়ের দাবি নিয়ে অনশন করেছেন এক কলেজ পড়ুয়া ছাত্রী। এদিকে অনশনরত কলেজ ছাত্রীর দাবি তার প্রেমিক সিহাব উদ্দিন (২৭) তাকে বিয়ে না করলে সে ওই বাড়িতেই আত্মহত্যা করবে। প্রেমিক সেনা সদস্য সিহাব উদ্দিন সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামের মৃত ছোহরাব মন্ডলের ছেলে। সে ঢাকার সাভার ক্যান্টারনমেন্টে সৈনিক পদে কর্মরত রয়েছে। অনশনরত কলেজ ছাত্রী রায়গঞ্জ পৌরসভার লক্ষীকোলা গ্রামের মোকাদ্দেছের মেয়ে।

    জানা গেছে,ওই কলেজ ছাত্রী লিমার সাথে ফেজবুকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সেনা সদস্য সিহাব উদ্দিনের। একপর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে ওই কলেজ ছাত্রীর সাথে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে সিহাব। কিন্তু বিয়ে না করে টালবাহানা শুরু করে সিহাব। বিষয়টি ওই প্রেমিকা বুঝতে পেরে বিয়ের দাবি নিয়ে গত শুক্রবার ভোরে ছুটে আসে প্রেমিক সেনা সদস্যের বাড়িতে। কিন্তু প্রেমিক সিহাবের ভাই বেল্লাল পরিস্থিতি বেগতিক দেখে তার পরিবারকে নিয়ে বিয়ের কথা পাকা করবে বলে বুঝিয়ে তাকে বাড়ি থেকে তারিয়ে দেয়। পরে কোন যোগাযোগ না করায় সোমবার(১১ সেপ্টেম্বর) সকালে বিয়ের দাবিতে সিহাবের বাড়িতে উঠেছে কলেজ পড়ুয়া ছাত্রী লিমা।

    এদিকে অনশনরত কলেজ ছাত্রী জানান, সিহাব তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনেকবার আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। তিনি আরো জানান, সিহাবের আত্মীয় তাকে ফোন দিয়ে পুলিশের ভয় দেখিয়ে হুমকি দিচ্ছে। তিনি সেনা দপ্তরের কাছে তার সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন। ঘটনার বিষয়ে জানতে সেনা সদস্য সিহাবের মুঠোফোন কল দিলে তিনি বলেন,আমি তার সাথে দেখা করেছি কিন্ত কিছু করি নাই সে টাকা নেওয়ার জন্য আমার বাড়িতে উঠেছে এটা এই মেয়ের ব্যবসা।

    স্থানীয় ইউপি সদস্য মো: রিপন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এবিষয়ে কিছু বলতে পারবো না। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, এলাকাবাসীর মাধ্যমে মৌখিকভাবে শুনেছি। তবে এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ