• আইন ও আদালত

    সিংড়ায় স্বামীর বাড়ি ছেড়ে টাকা পয়সা নিয়ে গৃহবধূ উধাও

      প্রতিনিধি ১১ মে ২০২২ , ৮:২৬:০৩ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-সিংড়া নাটোর প্রতিনিধিঃ

    নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের বেলোয়া গ্রামের জাহাঙ্গীর আলম এর স্ত্রী রেখা খাতুন স্বামীকে ফেলে টাকা পয়সা নিয়ে উধাও হয়ে গেছে বলে জানা যায়। সোমবার সকাল আনুমানিক ছয়টার দিকে গৃহবধু মোছাঃ রেখা খাতুন (৩৫)তাহার মায়ের বাড়ি থেকে তাহার স্বামী মোঃ জাহাঙ্গীর আলম (৪০) কে না জানিয়েই পালিয়ে চলে যায়।

    এবিষয়ে জাহাঙ্গীর আলম খোজাখুজি করার পরে জানতে পায় তাহার স্ত্রী রেখা খাতুন চাকুরী করার জন্য ঢাকায় চলে গিয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ (এপ্রিল) রমজান মাসে ইফতার এর আগ মুহুর্তে জাহাঙ্গীর এর স্ত্রী রেখা খাতুন তাহার মায়ের বাড়ি থেকে ঘুমের ঔষুধ শরবতের সাথে মিশিয়ে রেখে আসে,সেই ঘুমের ঔষুধ মেশানো শরবত পান করে জাহাঙ্গীর আলম অসুস্থ হয়ে পরেন,পরে প্রাথমিক চিকিৎসা করে সে সুস্থ হয়।

    জাহাঙ্গীর এর স্ত্রী রেখা খাতুন ঢাকায় যাবার সময় তাহার গায়ে দুই ভরি সোনার গোহনা যাহার মূল্য আনুমানিক ১লক্ষ ৩০ হাজার টাকা ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গৃহবধু রেখা খাতুন তাহার মা লাইলী বেগমের যুক্তিবুদ্ধিতে ঢাকার উদ্দেশ্য বাড়ি থেকে বেড় হয়ে চলে যায়। এবিষয়ে গৃহবধু রেখা খাতুন এর সাথে মুঠোফোনে জানতে চাইলে কোন সাড়া পাওয়া যায় নাই।পরে তাহার স্বামী নিকটস্থ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)নুরে আলম সিদ্দিক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে বেবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ