• Uncategorized

    আইএবি মালয়েশিয়া পেনাং সিটি শাখার সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ১:২৩:০৪ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী -স্টাফ রিপোর্টার

    ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া, পেনাং সিটি শাখার দ্বি-বার্ষিক ২০২৩ ইং অনুষ্ঠিত হয় ২৬/০২/২০২৩ ইং রবিবার বিকাল ৪টায় স্থানীয় একটি অভিজাত রেষ্টুরেন্টে।
    পেনাং সিটি শাখার সেক্রেটারি মোঃ মনিরুল ইসলাম বিপ্লবী এর সঞ্চালনায় সভাপতি মোঃ মাসুম শিকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির মুহতারাম সভাপতি হাফেজ মাওলানা মুফতী আমিরুল ইসলাম এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির আইন ও মানবধিকার বিষয়ক সম্পাদক মাওলানা হিফজুর রহমান জামিল।
    প্রধান অতিথি তার বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা মুফতী সৈয়দ ফজলুল করীম রহ. এর একটি উক্তি উল্লেখ করে বলেন “ইসলামী আন্দোলন তথাকথিত বা প্রচলিত কোন রাজনৈতিক দল নয়, আমরা রাজনীতি নয় এবাদত করি। আর এবাদতের মধ্যে কোন প্রকার কমানো-বাড়ানোর সুযোগ নেই। প্রথমে নিজের এই বডির মধ্যে ইসলামকে পরিপূর্ণ ভাবে সেট করতে হবে এবং সেই সাথে পরিবার থেকে রাষ্ট্র পর্যন্ত ইসলাম কে প্রতিষ্ঠিত করার চেষ্টা করতে হবে।”
    পরিশেষে প্রধান অতিথি পেনাং সিটি শাখার ২০২১/২২ইং সেশনের কমিটি বিলুপ্ত করে দিয়ে ২০২৩/২৪ ইং সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন।
    নতুন কমিটিতে-
    সভাপতি – মোঃ মাসুম শিকদার
    সহ সভাপতি- মাওলানা মোশারফ হোসেন
    সেক্রেটারী- মোঃ মনিরুল ইসলাম বিপ্লবী
    দায়িত্বপ্রাপ্ত হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ