• সারাদেশ

    হারানো আসন ফিরে পেতে মরিয়া রুহুল পটুয়াখালীর সব গুলো আসনে মনোনয়ন কিনলো জাতীয় পার্টি

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ৯:২৬:০১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ:

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব বর্তমান কেন্দ্রীয় কমিটির কো- চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও পটুয়াখালী -১ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. বি. এম রুহুল আমিন হাওলাদার।

    গত (২৭ শে নভেম্বর) সোমবার দুপুরে তার পক্ষে দলীয় নেতাকর্মীরা পটুয়াখালী সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।

    বিগত একাদশ জাতীয় নির্বাচনে পটুয়াখালী-১ (সদর,দুমকি ও মির্জাগঞ্জ) আসনে মনোনয়ন পত্র দাখিল করলেও নির্বাচন কমিশনের যাছাই বাছাইকে রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করে। এর আগে দশম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের অংশ হিসেবে পটুয়াখালী ১ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন রুহুল আমিন হাওলাদার। সেই নির্বাচনে রুহুল আমিন হাওলাদারকে নির্বাচিত করতে আওয়ামীলীগের প্রার্থী প্রায়ত এড. শহাজাহান মিয়ার মনোনয়ন পত্র প্রত্যাহার করায় কেন্দ্রীয় আওয়ামীলীগ।
    পটুয়াখালী-১ আসনে ভোটের মাঠে জাতীয় পার্টির শক্ত কোন অবস্থান না থাকলেও এবারও পুরাতন ফর্মুলায় এই আসটি নিজেদের বাগে নিতে মরিয়া জাতীয় পার্টি।

    পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, পটুয়াখালী-১ আসন থেকে জাতীয় পার্টির কো চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার নির্বাচন করবেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যদি সুষ্ঠ হয় তবে আমরা শতভাগ আশাবাদী তিনি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবে। নির্বাচনে অংশ গ্রহনের জন্য আমরা সাংগঠনিক ভাবেও সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছি। তিনটি উপজেলার সকল ভোট কেন্দ্র কেন্দ্রীক কমিটি গঠন করা হয়েছে। এছাড়া পটুাখালী জেলা জাতীয় পার্টির কমিটিও পূর্নাঙ্গ করা হয়েছে। ’

    সোমবার মনোনয়ন পত্র সংগ্রহের সময় পটুয়াখালী জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাফর উল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির মাহমুদ সেলিম সহ দলের জেলা ও উপজেলা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    এছাড়াও জাতীয় পার্টির পক্ষে পটুয়াখালী-০২ আসনে বাউফল উপজেলা জাতীয় পার্টির সভাপতি মহসীন হাওলাদার, পটুয়াখালী-০৩ আসনে গলাচিপা উপজেলা জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম ও পটুয়াখালী-০৪ আসনে জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল মান্নান হাওলাদারের পক্ষে দলীয় মনোনয়ন সংগ্রহ করা হয় বলে জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ