• সারাদেশ

    দুমকীতে গরুসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার,হোন্ডা ও পিকআপ জব্দ

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ১১:৩১:৩৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালীর দুমকিতে চুরির গরু জবাই করে বিক্রির প্রস্তুতি কালে চোর চক্রের ৬ সদস্য কে আটক করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি পিকআপসহ দেশীয় অস্ত্র জব্দ করে থানা পুলিশ।

    জানা যায়, গত শুক্রবার দিবাগত শেষ রাতে দুমকি থানাধীন লেবুখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কসাই করিমের বাড়ির ঘরের সামনে খালপাড় থেকে এই ৬ সদস্যদের আটক করে দুমকি থানার এসআই মোঃ আবুল কালামের নেতৃত্বে টহলরত এএসআই মোঃ আরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

    আটক কৃতরা হলেন, দুমকি উপজেলার লেবুখালী ইউপির ৪নং ওয়ার্ডের বারেক হাওলাদারের ছেলে করিম হাওলাদার ওরফে কসাই করিম (২২), বরিশাল জেলার বাখেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউপির দাওকাঠী এলাকার আঃ রাজ্জাকের ছেলে মোঃ রানা খান (২৪), মোঃ বজলু ভূইয়ার ছেলে মোঃ আলম ভূঁইয়া (৩০), গারুলিয়া এলাকার মৃত আঃ মালেক।
    হাওলাদার ছেলে মোঃ বশির হাওলাদার (২৬), রুনসি এলাকার ইউনুস হাওলাদারের ছেলে মোঃ এখলাছ হাওলাদার (১৯) উত্তর নলুয়া এলাকার কালাম সিকদারের ছেলে কাওসার সিকদার(২৮)।

    এছাড়াও দুমকির লেবুখালী ইউপির ০৬ নং ওয়ার্ডের মৃত মোস্তফা বিডিআরের ছেলে সুমন সিকদার(৩৫) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় আসামীদের কাছ থেকে ১টি কালো ও হালকা লাল রংয়ের ষাড় গরু জবাইয়ের কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ১টি চাকু, ১টি ব্লু রংয়ের পালসার মটর সাইকেল, ১টি পিকআপ গাড়ী জব্দ করা হয়েছে বলে জানায় থানা পুলিশ।

    পুলিশ আরও জানায়, পলাতক আসামি সুমন সিকদার নিজের পালসার মটর সাইকেলটি দিয়ে অন্যান্য আসামীদের নিয়া বিভিন্ন এলাকায় চুরি করার কাজে ব্যবহার করে। আসামীরা পরস্পর একটি সংঘবদ্ধ আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তারা অভ্যাসগত ভাবে চোর। বিভিন্ন এলাকা থেকে উক্ত পিকআপ যোগে গরু চুরি করে এনে, আসামী করিম হাওলাদার ওরফে করিম কসাই এর নিজ বাড়িতে জবাই করে তাহার মাংস বিক্রয়ের দোকানে রিতিমত বিক্রয় করে আসছে।

    এব্যপারে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তারেক মোঃ আবদুল হান্নান বলেন, আটক কৃতদের বিরুদ্ধে মামলা রজ্জু করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে আন্ত: জেলা চোর চক্রের সদস্য। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি মামলা আছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ