• রংপুর বিভাগ

    ব্যতিক্রমভাবে ভালোবাসা দিবস উদযাপন করেছে গোয়েন্দার চোখ ডট কম

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৫৫:৩০ প্রিন্ট সংস্করণ

    নীলফামারী প্রতিনিধিঃ

    “ভালোবাসা দিবসে হাতে ফুল নয় ফুটুক অসহায় ও দরিদ্র মানুষের মুখে হাসি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জনপ্রিয় নিউজ পোর্টাল গোয়েন্দার চোখ ডট কম অসহায় দরিদ্র ও অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণের আয়োজন করেন।

    বুধবার (১৪ ফেব্রুয়ারি) নীলফামারী সদর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন পরিষদ এলাকায় অসহায় ও দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ ১৪ ই ফেব্রুয়ারি রোজ বুধবার ভালবাসা দিবসে নীলফামারী বড় বাজার ,পলাশ বাড়ি, পঞ্চপুকুর, বাবড়ীঝাড় ও পাশ্ববর্তী খানসামা উপজেলার সুবর্ণ খুলী গ্ৰাম সহ বিভিন্ন এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এ বস্ত্র বিতরণ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন গোয়েন্দার চোখ ডট কম এর সম্পাদক মোঃ আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক মোঃ রুবেল ইসলাম সহযোগী সম্পাদক মোঃ আল হেদায়েতুল্লাহ সিদ্দিকী সরকার (সুজন)বার্তা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম দৈনিক স্বাধিন ভোর পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ মাসুদ রানা , দৈনিক বিকাল বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ রবিউল ইসলাম রিমন জাতীয় সংবাদ সংস্থার ক্রাইম রিপোর্টার, উজ্জ্বল আহমেদ ও মোঃ হামিদুল হক ইনু ও আরও অনেকে।

    ব্যতিক্রমধর্মী এই আয়োজনের বিষয়ে জানতে চাইলে গোয়েন্দার চোখ ডট কম এর সম্পাদক ও সহযোগীরা বলেন, এই দিনে মানুষ নানাভাবে টাকা অপচয় করে, কিন্তু আমরা একটু ব্যতিক্রম উদ্দ্যোগ নিয়ে সমাজের অসহায় ও পিছিয়ে পড়া মানুষের জন্য কিছু করার চেষ্টা করি।
    ভালোবাসা দিবসটি বিশ্বের অধিকাংশ মানুষ নানাভাবে উদযাপন করে। আমরাও গোয়েন্দার চোখ ডট কম পরিবার চাইছিলাম দিনটিকে স্মরণীয় করে রাখতে। সেই ধারাবাহিকতায় আমাদের পক্ষ থেকে এমন আয়োজন করা হয়েছে, যা বিগত কয়েক বছর ধরে নানা সেবামূলক কর্মকান্ড করা হচ্ছে। গোয়েন্দার চোখ ডট কম পরিবার সব সময় অসহায়-দরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

    উল্লেখ্য- ২০১৮ সালে যাত্রা শুরু করে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল গোয়েন্দার চোখ ডট কম। গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিনামূল্যে বিতরণ ও শিক্ষাদান কর্মসূচী, পথ শিশুদের মাঝে খাদ্য বিতরণ, ও , বিনামূল্যে রক্তদান ও জনসাধারণকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহ তৈরী করা, সমাজের অসহায় অবহেলিত ও দরিদ্র মানুষের পাশে দাড়ানো, অসহায় দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ, অসহায় অবহেলিত পরিবারের মাঝে ঈদে পোশাক ও ঈদ সামগ্রী বিনামূল্যে বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষুধ বিতরণ, দুস্থ ও অসাহায়দের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান, বৃক্ষ রোপন কর্মসূচী ও বৃক্ষ রোপনের উৎসাহিত করা, পরিস্কার পরিচ্ছন্নতা মূলক কর্মসূচী ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতামূলক ক্যাম্পেইন ও সারাদেশের সংবাদ সত্য ও ন্যায়ের পক্ষে ধারাবাহিক ভাবে সংবাদ প্রকাশ করে আসছে গোয়েন্দার চোখ ডট কম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ