• আমার দেশ

    নরসিংদির ঘোড়াশালে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত।

      প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২৩ , ১০:৫৬:৩৫ প্রিন্ট সংস্করণ

    পলাস নরসিংদী প্রতিনিধি:

    নরসিংদীর ঘোড়াশালে অবস্থিত সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ঘোাড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঘোড়াশাল ফুটবল ক্লাব আয়োজিত শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ইং এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।খেলায় অংশগ্রহণ করেন ঘোড়াশাল কিংস একাডেমি এবং পলাশ ওয়াবদা ফুটবল একাডেমি।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থাকেন জনাব সৈয়দ জাবেদ হোসেন ,চেয়ারম্যান পলাশ উপজেলা পরিষদ ও সভাপতি পলাশ পলাশ উপজেলা আওয়ামী যুবলীগ।

    উদ্বোধক,জনাব মোঃআলহাজ শরীফুল হক ,সাবেক মেয়র ও সভাপতি ঘোড়াশাল পৌর আওয়ামী লীগ।

    বিশেষ অতিথি ,জনাব এস এম সফি ,সাধারন সম্পাদক ঘোড়াশাল পৌর আওয়ামী লীগ।

    জনাব ,মোঃ শফিকুল ইসলাম সহ,সভাপতি পলাশ উপজেলা আওয়ামী যুবলীগ।

    জনাব ,আশাদ উল্লাহ মনা ,সহ সভাপতি পলাশ উপজেলা আওয়ামী যুবলীগ।

    জনাব ,জাহাঙ্গীর আলম নবাব ,সাংগঠনিক সম্পাদক
    পলাশ উপজেলা আওয়ামী যুবলীগ।

    জনাব ,ওবায়দুল ওয়াহেদ অমল ,মুক্তিযুদ্দা বিষয়ক সম্পাদক পলাশ উপজেলা আওয়ামী যুবলীগ।

    উদ্বোধনী খেলাটি দেখার জন্য মাঠের চারপাশ ঘিরেই ছিল ফুটবল প্রেমিদের উচ্ছে পরা বির।খেলা শুরু হওয়ার সাথে সাথেই তারা একে অপরের উপর আক্রমণ করতে থাকে কিন্তু খেলায় কোনো দলই গোল করতে পারেনি। খেলার নিয়ম অনুযায়ী মারানো হয় ট্রাইবেকার। টসে জিতে গোলবার সেভ করার দায়িত্ব নেন ঘোড়াশাল কিংস একাডেমির অধিনায়ক ও গোল রক্ষক দিপু এবং প্রতিপক্ষ ওয়াবদা ফুটবল একাডেমির অধিনায়ক ও ১০ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মোঃ রাসেলের প্রথম শটটিই সিংহের মত লাফিয়ে আটকে দেন।পর পর ৪টি করে ট্রাইবেকারের মধ্যে ২টি শটই গোল রক্ষক দিপু আটকে দেন এবং একটি শট প্রতিপক্ষের খেলোয়াড় গোল লাইনের উপর দিয়ে বাহিরে মারেন।ফলে ৩/০ গোলে পলাশ ওয়াবদা ফুটবল একাডেমিকে হারিয়ে বিজয়ের মালা গলায় পরেন ঘোড়াশাল কিংস একাডেমি। সেরা খেলোয়াড় গোল রক্ষক দিপু ,-ঘোড়াশাল কিংস একাডেমি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ