• সারাদেশ

    হিজলায় ৫০ টি অসহায় পরিবাকে ৫০ টি গরু দান করলেন আলহাজ্ব ব্যারিষ্টার এ এম মাসুম

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ১১:২৫:৩৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    গত ২৬ আগষ্ট হিজলা উপজেলার সরকারি সংহতি মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে হিজলা, এবং কাজির হাট থানায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার মেধাবী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপীল বিভাগের আইনজীবী আলহাজ্ব ব্যারিস্টার এ এম মাসুম।

    এর আগে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় পাতার হাট মুক্তি যোদ্ধা পার্কে(বালুর মাঠ) রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার মেধাবী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন আলহাজ্ব ব্যারিষ্টার এ এম মাসুম। এ ছাড়াও বিভিন্ন সময় হিজলা উপজেলার, হরিনাথপুর, বড়জালিয়া, গুয়াবাড়িয়া,মেমানিয়া ইউনিয়নে ৫০ টি করে গরু বিতরন করেন তিনি।আজ ২ সেপ্টেম্বর শনিবার হিজলা গৌরব্দী ইউনিয়নে আঃ ছত্তার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অসহায় দুস্থ, বিধবা সহ গরীব দুঃখীদের মাঝে ৫০ টি গরু বিতরন করে এক বিরল কীর্তি গড়েন।

    আলহাজ্ব ব্যারিষ্টার এ এম মাসুম হিজলা গৌরব্দী আগমন করলে আমাজাদিয়া কেরাতুল কোরআান মাদ্রাসার ছাত্র শিক্ষকরা ফুলের তোরা দিয়ে অভ্যার্থনা জানান,এসময় তিনি মাতা মরহুমা মোসাঃ লুৎফুন্নেছা বেগম এর রুহের মাগফেরাতের জন্য ও পিতা আলহাজ্ব হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমান সাহেবের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বড় ভাই জনাব আলহাজ্ব আব্দুল কাদের ফারুক সাহেব এবং পরিবারের সকলের জন্য দোয়া চান। এবং মাদ্রাসার উন্নয়নের জন্য নগদ অর্থ প্রদান করেন।

    তার জনসেবা মুলক কর্মকান্ডে হিজলা,মেহেন্দিগঞ্জ, কাজির হাটের সর্বস্থরের জনগন তাকে আস্থাভাজন হিসাবে গ্রহন করেছেন। সাথে সাথে ধন্যবাদ জানিয়েছেন, কাসেমুল উলুম ইসলামীয়া মাদ্রাসা ও শামসুন্নাহার মহিলা মাদ্রাসার সম্মানিত প্রিন্সিপাল আলহাজ্ব মাওঃ সালাহউদ্দিন খান সাহেবকে গরু বিতরন কর্মসূচিতে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন ,হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,ও ধুলখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,আলহাজ্ব ইকবাল হোসেন এফ এ আর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের ফারুক। আলহাজ্ব মাওলানা সালাহউদ্দিন খান সহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ