• Uncategorized

    অবৈধ অস্ত্র সহ পাবনার রাতুল রাজশাহীতে র‍্যাবের হতে আটক।

      প্রতিনিধি ৯ মে ২০২২ , ৯:৩৫:০৩ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি

    বিদেশী অস্ত্র হাতে নিয়ে ছবি ভাইরাল হওয়া পাবনার রাতুলকে রাজশাহীতে গ্রেফতার হয়েছে।
    বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে পিস্তল হাতে ফেসবুকে ছবি পোষ্ট করে আলোচনায় আসা পাবনার আবু বক্কার সিদ্দিকী ওরফে রাতুল (৩০) এর ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় তখন দেশ ব্যাপী চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়। যার পরিপ্রেক্ষিতে তিনি গা ঢাকা দিয়ে ছিলেন।

    আটককৃত, রাতুলের বাড়ি পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামে। তিনি মোঃ মোস্তফা কামাল এর ছেলে। রাতুলের কয়েকটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছিল। এর একটিতে দেখা যায়, হাতে পিস্তল নিয়ে দাড়িয়ে আছেন রাতুল। একটিতে দেখা যায় শুধু হাতের উপর পিস্তল এবং অপরটিতে গুলিসহ আছেন রাতুল। ছবিগুলো সাম্প্রতিক সময়ে ফেসবুক আপলোড করা হয়েছিল। তবে গত বৃহস্পতিবার ছবিগুলো আলোচনায় আসে। যা বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হয়।

    উক্ত ঘটনার প্রেক্ষিতে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মত র‌্যাব তার ছায়া তদন্ত শুরু করে এবং রাতুলকে ধরার জন্য অভিযান পরিচালনা শুরু করে। গত ০৮ মে র‌্যাব-৫, সিপিএসসি এর অভিযানে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন গ্রান্ড তোফা হল বিল্ডিং হতে তাকে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন সাগরপাড়া মহল্লাস্থ পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে অবস্থিত পুরাতন পরিত্যক্ত জমিদার বাড়ী থেকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগজিন ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

    তিনি স্বীকার করে যে, এলাকায় সন্ত্রাসী কর্ম কান্ডের জন্য তিনি নিজের কাছে পিস্তল রাখতেন। তিনি পাবনায় বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয় ব্যবহার করে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতেন। ফেসবুকে ছবি দেওয়ার মূল উদ্দেশ্য ছিল যাতে সকলে তার কাছে থাকা আগ্নেয়াস্ত্রের কথাটি জানে এবং তিনি নিজেকে বড় ধরনের সন্ত্রাসী হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে।

    গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে সূত্র জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ