• রাজশাহী বিভাগ

    তানোরে চেয়ারম্যান পুত্রের হাতে ইউপি সদস্য লাঞ্চিত

      প্রতিনিধি ২ জানুয়ারি ২০২২ , ২:৫৬:১৮ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরের কলমা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরীর পুত্র মাসুদ রানা চৌধূরী ৫ নম্বর ওয়ার্ড সদস্য খাইরুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্চিত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ২ জানুয়ারী রোববার ইউপি৷ সদস্য খাইরুল ইসলাম বাদি হয়ে মাসুদ রানা চৌধুরীকে বিবাদী করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এদিকে এখবর ছড়িয়ে পড়লে ইউপি সদস্যদের চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে,তারা অভিযুক্ত রানা চৌধুরীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করে বলেন তা না হলে তারা আন্দোলনে যেতে বাধ্য হবেন বলে সেখানে বিক্ষোভ করেছে।

    অভিযোগে প্রকাশ, কলমা ইউপির অনুকুলে কর্মসৃজন কর্মসুচির (৪০ দিনের কাজ) ১০০টি কার্ড এসেছে। কিন্ত্ত ৫ নম্বর ওয়ার্ড সদস্য খাইরুল ইমলামকে মাত্র দুটি কার্ড দেয়া হয়েছে।এদিকে ২ জানুয়ারী রোববার ইউপি সদস্য খাইরুল ইসলাম পরিষদে গেলে চেয়ারম্যান পুত্র রানা অতিরিক্ত ৪টি ফাঁকা কার্ডে তাকে স্বাক্ষর করতে বলেন। কিন্ত্ত তিনি অতিরিক্ত কার্ডে স্বাক্ষর করতে অপারগতা প্রকাশ করেন। এতে রানা চৌধুরী ক্ষিপ্ত হয়ে পরিষদ চত্ত্বরে প্রকাশ্যে খাইরুলকে মাটিতে ফেলে বেধড়ক মারপিট শুরু করে। এসময় অন্যান্য সদস্যরা এসে বিধ্বস্ত খাইরুলকে উদ্ধার করেন।

    এসময় এসব নিয়ে বাড়াবাড়ি করলে খাইরুলকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এবিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য খাইরুল ইসলাম বলেন,অবৈধ কাজ না করায় চেয়ারম্যানের উপস্থিতিতে তার পুত্র রানা চৌধুরী তাকে প্রকাশ্যে সন্ত্রাসী কায়দায় মারপিট করে জখম করেছে তিনি এর বিচার চান। এবিষয়ে মাসুদ রানা চৌধুরী অভিযোগ অস্বীকার করে বলেন, শুধুমাত্র কথাকাটাকাটি হয়েছে। এবিষয়ে তানোর থানার অফিসার ইন্চার্জ ওসি রাকিবুল হাসান বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ইউপি চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী বলেন, এসব ছোটখাটো স্থানীয়ভাবে মিমাংসা করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ