• বরিশাল বিভাগ

    বাউফলে প্রবাসীকে কুপিয়ে জখম-A71S

      প্রতিনিধি ১২ জুন ২০২২ , ১:২৬:৫২ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন-বাউফল পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফলে আতিকুর রহমান (৪২) নামে দুবাই প্রবাসী এক ব্যক্তিকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার কালিশুরী ইউনিয়নের উত্তর পোনাহুড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। গুরুত্বর আহত অবস্থায় আতিকুর রহমানকে বাউফল স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, কালিশুরী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার হানিফ ফকিরের সঙ্গে দুবাই প্রবাসী আতিকুর রহমানের দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

    ওই বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যায় হানিফ ফকিরের নেতৃত্বে ৭/৮জন আতিকুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। ঘটনার পর আতিকুর রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে ভর্তি করা হয়েছে। আহত আতিকুর রহমান বলেন, বিভিন্ন সময় হানিফ মেম্বারের অপকর্মের প্রতিবাদ করায় আমার উপর ক্ষিপ্ত ছিল। শনিবার স্থাণীয় ইউনুচ সিকদারের দোকানের সামনে আমাকে একা পেয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

    হানিফ মেম্বার আমাকে হত্যা করতে চায়। অবশ্য এ অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য হানিফ ফকির বলেন, এ ঘটনার সঙ্গে আমি জড়িত না। এক অটো ড্রাইভারের সঙ্গে তার (আতিকুর রহমানের) ঝগড়া হয়েছে। বাউফল থানার ওসি আল মামুন বলেন, আতিকুর রহমান থানায় আসার পর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ