• Uncategorized

    পাবনায় গভীর রাতে ব্রীজ ভাঙ্গার অভিযোগ অবৈধ বালু দস্যুদের বিরুদ্ধে

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ১০:৩৫:১৬ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    পাবনায় গভীর রাতে ভেকু দিয়ে ব্রীজ ভাঙ্গার অভিযোগ উঠেছে অবৈধ বালু দস্যুদের বিরুদ্ধে। শনিবার গভীর রাতে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের কাঁচি পাড়া গ্রামের ব্যস্ততম সড়কের ব্রীজ ভেঙ্গে দিয়েছে অবৈধ বালু দস্যুরা। মে ব্রীজটি দিয়ে প্রায় ১০ টি গ্রামের মানুষের চলাচলের একমাত্র সড়ক ।

    এলাকাবাসীর অভিযোগ চরতারাপুর পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে মজুদ করে রেখেছে। এসব অবৈধ বালু দস্যুরা বড় বড় ড্রাম ট্রাকের মাধ্যমে বালু বোঝাই ট্রাক সদ্য মেরামত কৃত সড়ক দিয়ে চলাচল বাধাগ্রস্ত হয়ে, রাতের অন্ধকারে ভেকু দিয়ে ব্রীজটি ভেঙে দিয়েছে বলে এলাকাবাসী জানান।

    নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান চরতারাপুর ইউনিয়নের ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাবু গং একাধিকবার এই সড়ক দিয়ে ড্রাম ট্রাকের মাধ্যমে বালু বিক্রির চেষ্টা করে, এলাকাবাসীর বাধার মুখে ট্রাক চলাচল করতে না পারায় ভেকু দিয়ে ব্রীজটি ভেঙে দিয়েছে।

    ইউপি সদস্য একটি মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামি ও বটে। ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাবু’র সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করে, তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়।এ ঘটনায় চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক টুটুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা কি শোনার পর ঘটনা স্থলে গিয়ে দেখেছি,।

    ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি, দ্রুততম সময়ে ব্রীজটি মেরামতের ব্যবস্থার করা হবে।তবে রাতের অন্ধকারে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড যারা এভাবে ক্ষতি করেছে,সে যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা উচিত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ