• Uncategorized

    বরগুনায় স্কুলছাত্রী অপহরণে মিথ্যা মামলায় সাংবাদিক’কে আটক,পরিবার জানায় ষড়যন্ত্র!

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২০ , ২:৫২:০৪ প্রিন্ট সংস্করণ

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরগুনায় স্কুলছাত্রী অপহরণ মামলায় শুক্রবার গভীর রাতে কুয়াকাটা থেকে এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

    জানাযায়,গ্রেফতারকৃত সাংবাদিক আজিমের বাড়ী বরগুনার উপকণ্ঠে লাকুরতলা গ্রামে। আজিম সময় টিভিতে কাজ করছেন দির্ঘদিন যাবৎ। মামলার অপর আসামীরা হল, ইমরান ও শুভ সেন। স্কুল ছাত্রীকে তার মায়ের জিম্মায় দিয়েছে বরগুনা আদালত।

    এছাড়াও জানাযায়, নবম শ্রেণিতে পড়ুয়া এক হিন্দু ছাত্রীকে অপহরণের অভিযোগে বরগুনা শহরের নাথ পট্টি সড়কের আশুতোষ সরকার বাদী হয়ে ওই তিনজনের বিরুদ্ধে শুক্রবার রাত সাড়ে ১১ টায় বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন।

    তিনি অভিযোগ করে বলেন, তার ভাইয়ের মেয়েকে ওই আসামীরা অপহরণ করে নিয়ে কুয়াকাটার একটি হোটেল থেকে শনিবার ভোরে আজিম ও স্কুল ছাত্রীকে আটক করে কুয়াকাটার পর্যটন পুলিশ।

    গত শনিবার সকাল ১১ ঘটিকার সময় আজিম সহ স্কুল ছাত্রীকে মহিপুর পুলিশ বরগুনা থানায় নিয়ে আসেন। আজিমের বড় ভাই আলীম এবিষয়  বলেন, আমার ছোট ভাই আজিম আলোড়ন থিয়েটারের পরিচালক। এই সংগঠনটি সামাজিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত। অনেক গুলো ছেলে মেয়ে কাজ করে। ওই মেয়েও আলোড়ন থিয়েটারে কাজ করে।

    উল্লেখ্যঃ শুক্রবার তারা কয়েকজন কুয়াকাটার উদ্দেশ্যে  বেড়াতে যায়। মেয়ের পরিবার তাঁকে না দেখে থানায় অভিযোগ দেয়। বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফেরদৌস খান ইমন বলেন, আজিম বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক। মেয়ে হল বরগুনা প্রেস ক্লাবের সভাপতির ভাগ্নি। বরগুনা প্রেস ক্লাব এবং সাংবাদিক ইউনিয়ন তাঁদের মধ্য সুসম্পর্ক ছিল না। এ কারনে আজিমকে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে দেয়া হয়েছে।

    এবিষয় বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

    কে এম তারিকুল ইসলামের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আজিমকে কুয়াকাটার পর্যটন পুলিশ আটক করে মহিপুর থানায় সোপর্দ করেন। সেখান থেকে শনিবার সকাল ১১ টায় বরগুনা থানায় নিয়ে আসে।আজিমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ