• দুর্ঘটনা

    বরিশালে বিএমএফ পরিবহনের ধাক্কায় নিহত ১ আহত ২ বরিশাল প্রতিনিধি:

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৬:০৫:২৪ প্রিন্ট সংস্করণ

    বরিশাল বাবুগঞ্জ উপজেলার বরিশাল-ঢাকা মহাসড়কের কামিনী রিফ্রেশ জোন এর (উত্তর রহমতপুর) ঢাকাগামী বিএমএফ পরিবহনের ধাক্কায় সিএনজিতে থাক্কা য়১ জন নিহত হয়েছেন ও ২ জন গুরত্বর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন এয়ারপোর্ট থানা পুলিশ ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন। প্রত্যক্ষদর্শীরা জানায়,

    ঢাকাগামী একটি বেপরোয়া গতির বিএমএফ পরিবহন ওভারটেক করতে গিয়ে বরিশাল মেট্টো-থ ১১-১২০২ নম্বরের একটি সিএনজিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সিএনজিটি দুমড়ে- মুচড়ে যায়। এতে সিএজিতে থাকা রহমতপুরের বাসিন্দা একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তুষার পাথর ও তার স্ত্রী শিক্ষিকা প্রিয়াঙ্কা এবং শালিকা নুপুর গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে দ্রুত শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক নুপুরকে মৃত ঘোষনা করেন।

    শিক্ষক তুষার এবং স্ত্রী প্রিয়াঙ্কা আশঙ্কাজনক অবস্থায় শেবাচিম হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এসময় সিএনজি চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানিয়েছেন স্থানীয়রা। এয়ারপোর্ট থানার এস আই শাহাদাত বলেন, বিএমএফ পরিবহন ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আশা সিএনজিকে ধাক্কা দেয়। এতে একই পরিবারের তিনজকে আহত অবস্থায় শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ