• Uncategorized

    গোদাগাড়ী উপজেলা মডেল মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আব্দুল জলিল!

      প্রতিনিধি ৪ মার্চ ২০২১ , ৩:৪৩:২০ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক নির্মাণাধীন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।বৃহস্পতিবার(৪ এ মার্চ) বেলা ১২ টার দিকে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল নির্মাণাধীন অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এ মডেল মসজিদটির নির্মাণ কাজ পরিদর্শন করেন।

    এসময় জেলা প্রশাসক মডেল  মসজিদটির বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং কাজের মান ও অগ্রগতি সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রতিটি উপজেলায় নিজস্ব অর্থায়নে মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র  নির্মাণ করা হচ্ছে।মুজিববর্ষের অনুষ্ঠানে দেশের ১০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র  উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে গোদাগাড়ী মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র রয়েছে।

    পরিদর্শনকালে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জানে আলম , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোসা. নাজমুন্নাহার,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আতাউর রহমানসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।প্রসঙ্গত, ১১ কোটি ৩৮লাখ ৭৩ হাজার ৮০০ টাকা ব্যয়ে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ হচ্ছে। বাস্তবায়ন করছে গণপূর্ত বিভাগ-২ রাজশাহী।যার নির্মাণ কাজ প্রায় শেষের পথে ৯০ ভাগ কাজ শেষ হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ