• চট্টগ্রাম বিভাগ

    ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৬ আতংকিত সাধারণ ছাত্র ছাত্রী চট্টগ্রাম কলেজে

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ৪:৪১:০৮ প্রিন্ট সংস্করণ

    চট্টগ্রাম:

    চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত ৬ জন এই ঘটনা নিয়ে সাধারণ ছাত্র ছাত্রীদের মধ্যে আতংক বিরাজ করছে এই নিয়ে সাধারণ ছাত্র ছাত্রীরা কলেজ প্রাঙ্গণ ছেড়ে বাস বাড়িতে ছলে যাচ্ছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে এই বিষয়ে সাধারণ ছাত্র ছাত্রীরা বলেন।

    এই দুই গ্রুপের কারণে প্রায় সময় কলেজ প্রাঙ্গণে ঘটনার সৃষ্টি হয় এতে করে সাধারণ ছাত্র ছাত্রীরা কলেজে পড়া লেখায় মন দিতে পারছে না সব সময় আতংকিত অবস্থায় থাকতে হয় এতে করে কলেজে লেখা পড়ার পরিবেশ নষ্ট হচ্ছে তারা আরও বলেন কলেজে শিক্ষার পরিবেশ পিরিয়ে আনতে হলে অপ রাজনৈতিক মুক্ত কলেজ প্রাঙ্গণ গড়ে তুলতে হবে।

    এই ঘটনায় আহতরা হলেন- সাফায়েত হোসেন রাজু (গণিত চতুর্থ বর্ষ), হামিম রাফসান (এইচএসসি দ্বিতীয় বর্ষ), জাহেদুল অভি (ইসলামের ইতিহাস দ্বিতীয় বর্ষ), ওয়াহিদুল রহমান সুজন (স্নাতক তৃতীয় বর্ষ) ও আলিফ জাবেদ (ইতিহাস প্রথম বর্ষ)।

    চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, কোনো কারণ ছাড়াই আমাদের নেতা-কর্মীদের ওপর হামলা চালিয়ে আহত করেছে সাধারণ সম্পাদকের নেতৃত্বে বহিরাগতরা। তারা সাধারণ শিক্ষার্থীদের ওপরও হামলা চালিয়েছে। এতে রাজ নামের এক সাধারণ শিক্ষার্থী আহত হয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ