• চট্টগ্রাম বিভাগ

    প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন,ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা।

      প্রতিনিধি ৫ মে ২০২২ , ৭:৪৪:৩০ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ রাশেদ-কক্সবাজার জেলা প্রতিনিধি:

    প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন, বাংলাদেশ” মহেশখালী উপজেলা শাখার উদ্যেগে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা। বুধবার প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ,মহেশখালী শাখার উদ্যেগে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন “প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন, বাংলাদেশ” মহেশখালী উপজেলা শাখার সহ-সভাপতি জনাব ইঞ্জি. মো. ইখতিয়ার উদ্দিন নয়ন এবং সঞ্চালনা করেন জেলা পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহেশখালী উপজেলার সাংগঠনিক সম্পাদক জনাব ইঞ্জি. মোহাম্মদ সৈয়দ আলম।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন, কক্সবাজার জেলার সভাপতি ইঞ্জিনিয়ার মো. রমজান ইসলাম রুবেল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন, কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক জনাব ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ইঞ্জি. আব্দুল হাকিম, সহ-সভাপতি কক্সবাজার জেলা, ইঞ্জি. এম. এইচ মারুফ হোসেন, প্রচার সম্পাদক কক্সবাজার জেলা, জনাব ইঞ্জি. আলী আহমদ, সভাপতি কক্সবাজার সদর উপজেলা, জনাব ইঞ্জি. ইমরুল আজিম, যুগ্ম-সাধারণ সম্পাদক, কক্সবাজার সদর উপজেলা, জনাব ইঞ্জিনিয়ার শাহেদুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক, কক্সবাজার সদর উপজেলা, জনাব ইঞ্জি. মো. ওসমান, প্রচার সম্পাদক, কক্সবাজার সদর উপজেলা।

    মহেশখালী উপজেলার সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব ইঞ্জি. এইচ এম সালাহ উদ্দিন কাদের অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যের মাধ্যমে সংগঠনের সার্বিক অবস্থান সম্পর্কে অবগত করেন এবং মহেশখালীর সকল সদস্য প্রকৌশলীদের সাথে নিয়ে যেকোনো আন্দোলন সংগ্রাম চালিয়ে নেওয়ার ঘোষণাদেন।
    প্রধান অতিথি জেলার সভাপতি ইঞ্জিনিয়ার রমজান ইসলাম রুবেল বলেন; বাংলাদেশকে উন্নয়নের দিকে যাওয়ার জন্য ডিপ্লোমা ইঞ্জিনিয়াররাই সবচেয়ে বেশি অবদান রেখে যাচ্ছে। তাই দেশের উন্নয়নের জন্য সবাইকে একত্র হয়ে কাজ করতে হবে। প্রধান বক্তা ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম বলেন “ইঞ্জিনিয়ারদের মান উন্নয়নের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং ইঞ্জিনিয়ারদের প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে।

    “উক্ত অনুষ্ঠানের সভাপতি ও মহেশখালী উপজেলার সহ-সভাপতি জনাব ইঞ্জি. মো. ইখতিয়ার উদ্দিন নয়ন বলেন কক্সবাজার জেলার বিভিন্ন মেগা প্রকল্পে স্থানীয় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের চাকরির অগ্রাধিকার বাস্তবায়নে সাংগঠনিক ভাবে কাজ করে যাবে বলে আশ্বাস দিয়েছেন। মহেশখালী উপজেলার সিনিয়র সহ-সভাপতি ইঞ্জি. আতিকুল ইসলাম বলেন আন্দোলন সংগ্রামের জন্য নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করতে হবে এবং মহেশখালী উপজেলার সহ-সভাপতি ওয়াহিদুল মোতালেব ফায়সাল বলেন এই সংগঠন এগিয়ে নিতে যা যা করার দরকার সবেই করবেন।

    উক্ত অনুষ্ঠানে আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মহেশখালী উপজেলার যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তারে জনাব ইঞ্জি. তারেকুল ইসলাম,অর্থ সম্পাদক খাইরুল আমিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব ইঞ্জি. সাদ্দাম হোসেন, সহ-দপ্তর সম্পাদক জনাব ইঞ্জি. হেলাল উদ্দিন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইঞ্জি. আব্দু শুক্কুর,ইঞ্জি. আমির হোছন, ইঞ্জি. আশরাফ, ইঞ্জি. এবি করিম, ইঞ্জি. সাইফুল ইসলাম, ইঞ্জি. রাইহান সহ আরো অনেকেই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ