• বরিশাল বিভাগ

    কক্সবাজার শ্রমিকলীগের সভাপতিকে হত্যার প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২১ , ৪:২৯:৫০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি মোঃ জহিরুল ইসলাম সিকদার কে নির্মমভাবে হত্যার প্রতিবাদে হত্যাকারীদের ফাঁসির দাবীতে পটুয়াখালী জেলা শ্রমিক লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  
    উক্ত মানববন্ধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা শ্রমিকলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা শ্রমিক লীগের যুগ্মসাধারণ সম্পাদক ফারুক ফকির, সাংগঠনিক সম্পাদক গনি হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসেন, সদর থানার সাধারণ সম্পাদক মোঃ  শাহিন ফরাজী,  ৮ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ জাহিদ হোসেন সহ জেলা, উপজেলা, পৌর শ্রমিক লীগের  নেতাকর্মীরা উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে  উপস্থিত ছিলেন ।

    জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন তিনি বলেন বিএনপি ও জামাত শিবিরের সন্ত্রাসীদের গুলিতে জহিরুল ইসলাম সিকদার ভাই নির্মমভাবে নিহত হন।হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের সহায়তার মাধ্যমে ফাঁসি কার্যকর করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বাধীন বাংলায় জামাত-শিবির ও বিএনপি সন্ত্রাসীদের কোন স্থান নেই। প্রশাসন যদি খুনীদেরকে অবিলম্বে গ্রেফতার না করে, তাহলে পরবর্তীতে আরো বড় আন্দোলন করা হবে, পটুয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে বিক্ষোভ   মিছিল  শুরু করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে দিয়ে  পৌর নিউমার্কেট  চত্বরে  এসে  সমাপ্ত করেন মানববন্ধন কর্মসূচি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ