• দুর্ঘটনা

    সলংগা ব্রিজের পশ্চিম পাশে ন্যাশনাল কোচ খাদে পড়ে নারীসহ নিহত ৫, আহত ১৫

      প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২১ , ৭:৫৫:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের সলংগায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ঢাকাগামী বাস খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছের আরও ১৫ জন। বাসটি উদ্ধারে কাজ করছে পুলিশ ও ফায়ার সার্ভিস। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

    পুলিশ জানায়, শুক্রবার সকালে রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাস হাটিকুমরুল বনপারা মহাসড়কের সলঙ্গা গোজা ব্রীজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই বাসের ৫ যাত্রী নিহত হয়েছে।

    আহত অবস্থায় আরো ১০ যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধারের জন্য কাজ চলছে। বাসের নিচে আরো কেউ চাপা পরে আছে কিনা, তা উদ্ধার অভিযান শেষে জানা যাবে বলে জানিয়েছে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ।

    হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফুর রহমান জানান, শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গোঘার ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন পুুরুষ ও একজন নারী নিহত হন। অন্তত ১৫ জন আহত হয়েছেন।স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হাটিকুমরুল থানা পুলিশ, উল্লাপাড়া ফায়ার সার্ভিস ও র‌্যাব-১২ সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করেছেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ