• Uncategorized

    সোনারগাঁয়ে বলাৎকারের অভিযোগ রানা তালুকদার গ্রেফতার

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২০ , ২:১৫:১৬ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না; নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি::

    ৫ অক্টোবর সোমবার বিকেলে উপজেলার কাঁচপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বলাৎকারের শিকার অসুস্থ সাইফুল ইসলামকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাইফুল ইসলামের মা সুফিয়া বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত রানা তালুকদারকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।
    সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহারে বাদী সুফিয়া বেগম উল্লেখ করেন, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচানি শহিদ নগর গ্রামের সিরাজ মিয়ার ছেলে সাইফুল ইসলামের সঙ্গে বন্দর উপজেলার হাবিব মিয়ার মেসের ভাড়াটিয়া ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শহিদনগর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে রানা তালুকদারের সাথে ফেসবুকে তাদের বন্ধুত্ব হয়। রোববার সন্ধ্যায় রানা তালুকদার সাইফুল ইসলামের বাড়িতে বেড়াতে আসেন। সন্ধ্যার দিকে সাইফুল ইসলামের মা সুফিয়া বেগম তাদের বাড়িতে রেখে ফ্রেশ কোম্পানিতে রাত্রিকালীন ডিউটি করার জন্য চলে যান। এ সুযোগে জুসের সঙ্গে চেতনানাশক দ্রব্য খাইয়ে বলাৎকার করে রানা তালুকদার। পরে সে নগদ ৫ হাজার টাকা, মোবাইল সেট ও ব্লেন্ডার মেশিন নিয়ে পালিয়ে যায়। পরদিন সকালে সাইফুলের মা বাড়িতে এসে অচেতন অবস্থায় তার ছেলেকে খাটের উপর পড়ে থাকতে দেখে ডাকাডাকি শুরু করেন।কোন সাড়া না পাওয়ায় চিৎকার শুরু করলে আশপাশের লোকজন সাইফুলকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুস্থ হওয়ার পর ঘটনা জানতে পেরে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ কৌশল অবলম্বন করে কাঁচপুর এলাকা থেকে রানা তালুকদারকে গ্রেফতার করে।
    সোনারগাঁ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, বলাৎকারের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত যুবককে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ