• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুরে ২০০ শীতার্ত পেলেন যুবলীগের উপহার

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২১ , ৭:৪৯:১২ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    সারাদেশের মতো লক্ষ্মীপুরে তীব্র শীত অনুভব হচ্ছে। শীত নিবারনে অনেক অসহায় মানুষের ঘরে কম্বল নেই। অসহায়দের দুঃখ লাঘবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যেকটি কর্মী কাজ করছে। শীতে আপনাদের কষ্ট লাঘবে এ কম্বলগুলো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপহার। সারাদেশে যুবলীগ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

    লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি প্রার্থী নজরুল ইসলাম ভুলুর উদ্যোগে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। শহরের পৌর শহীদ স্মৃতি একাডেমি মাঠে এ আয়োজন করা হয়।

    কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালসহ অনেকে।

    জানা গেছে, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারাদেশে শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে৷ এর ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলুর উদ্যোগে ২০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। পৌরশহরের বিভিন্ন এলাকার মানুষের মাঝে কম্বলগুলো বিতরণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ