• জাতীয়

    হিজলায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১২:৪৯:১৩ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের হিজলা উপজেলায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন করা হয়েছে।আজ ১৬ ডিসেম্বর বাঙালীদের এক গৌরবময় দিন,তাই প্রতিবছরের ন্যায় এ বছরও ১৬ই ডিসেম্বর বেশ আনন্দের সাথে উদযাপন করা হচ্ছে সারা বাংলাদেশে।

    বরিশাল জেলার হিজলা উপজেলায়, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর মুরালে পুষ্প প্রদান করে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ এনায়েত হোসেন হাওলাদারের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের একটা অংশ বঙ্গবন্ধুর মুরালে পুস্প প্রদান করেন।

    আরেকটা অংশে হিজলা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম,গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোঃ নাসির উদ্দীন, হিজলা উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ সোলাইমান শান্ত,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ কে আজাদ সহ বিভিন্ন নেতাকর্মীরা বঙ্গবন্ধুর মুরালে পুস্প প্রদান করেন।

    হিজলা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন ঢালীর নেতৃত্বে একটি অংশ বঙ্গবন্ধুর মুরালে প্রদান পুষ্প প্রদান করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এতে উপজেলা চেয়ারম্যান সহ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন ও উপস্থিত ছিলেন। এ ছাড়াও হিজলা থানার অফিসার ইনচার্জ জুবায়ের আহমেদ এর নেতৃত্বে পুলিশ প্রশাসনের একটা অংশ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

    হিজলায় এ ছাড়াও ভিন্নে ভিন্নে অনেকেই বঙ্গবন্ধুর মুরালে পুষ্প প্রদান করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনে হিজলা প্রেসক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সহ সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ