• সিলেট বিভাগ

    রাজনগরে বজ্রপাতে একজন নিহত

      প্রতিনিধি ১১ মে ২০২২ , ২:৪৬:৩৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ হারুনুর রাশীদ-রাজনগর প্রতিনিধি:

    মৌলভীবাজারের রাজনগর উপজেলার ১নং ফতেপুর ইউনিয়নের চালবন্দ গ্রামে বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন এসময় আহত হয়েছেন ১ জন। আজ বুধবার (১১ মে) বেলা ১ টার দিকে চালবন্দ গ্রামের ধান জমিতে বজ্রপাতের এ ঘটনা ঘটে এসময় ছাদ্দেক মিয়া নামক একজন নিহত হোন এবং আবাস আলী নামক ১ জন আহত হোন। নিহত ছাদ্দেক মিয়া (৬৫) উপজেলার ফতেপুর ইউনিয়নের চালবন্দ গ্রামের মৃত সিকান্দর মিয়ার ছেলে এবং আহত আবাস আলী মুন্সিবাজার ইউনিয়নের খরিদপুর গ্রামের আছকির মিয়ার ছেলে।

    তারা জমিতে ধান কাটছিলেন। প্রত্যক্ষদর্শী বাগেরবাড়ী গ্রামের লয়লুছ মিয়া বলেন, আমরা কয়জন মিলে বৃষ্টি উপেক্ষা করে জীবিকার তাগিদে জমিতে ধান কাটছিলাম। বেলা প্রায় ১টার দিকে হঠাৎ আকাশে জোড়ালে মেঘের শব্দ হয় এবং আমাদের পাশের ধানি জমিতে বজ্রপাত হয়। পাশের জমিতে ধান কাটছিলেন নিহত কৃষক ছাদ্দেক মিয়া, ছেলে কামাল মিয়া ও মুন্সিবাজার ইউনিয়নের খরিদপুর গ্রামের আবাস আলী। এসময় ঘটনাস্থলেই ছাদ্দেক মিয়া মৃত্যু বরণ করেন এবং খরিদপুর গ্রামের আবাস আলী আহত হোন।

    আহত আবাস আলীকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমা আক্তারের সাথে কথা হলে তিনি বলেন আবাস আলী নামক একজন বজ্রপাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এবং আতহ আহত আবাস আলী জানান এ সময় বজ্রপাতে উনার শ্বশুড় ঘটনাস্থলেই মারা যান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ