• বরিশাল বিভাগ

    হিজলায় বিদ্যুৎ অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত।

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ২:৩৬:১৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের হিজলা উপজেলার খুন্না বন্দরে দীর্ঘদিন যাবত অবস্থান করছিলো পল্লী বিদ্যুৎ অফিস, যার কারনে বেশ সুবিধা ভোগ করছিলেন স্থানীয় জনগন ব্যবসায়ী সহ নানান পেশার মানুষ। কিন্তু যখন অফিস স্থানান্তর করানোর চিন্তা ভাবনা করেছে কর্তৃপক্ষ, তখন অসন্তুষ্টি প্রকাশ করেছে বাজার ব্যবসায়ী সহ সাধারণ জনগন । তাই নির্ধারিত স্থান থেকে বিদ্যুৎ অফিস স্থানান্তর না করার জন্য ৩ অক্টোবর সোমবার সকাল ১১ টার সময় খুন্না বাজারে মানববন্ধন করেছে বাজার ব্যবসায়ী ও সাধারণ জনগন।

    উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন খুন্না বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক সরদার। তিনি বলেন, অফিস এখানে থাকার কারনে বাজার ব্যবসায়ী সহ সকল গ্রাহকরা উপকৃত হয়েছে। এখান থেকে স্থানান্তর করা হলে সকল গ্রাহকরা ভোগান্তির শিকার হবে।এ ছাড়াও বক্তব্য রাখেন ব্যবসায়ী হুমায়ুন কবির তিনি বলেন, বিদ্যুৎ অফিস এখান থেকে স্থানান্তর করলে জনগণের দূর্ভোগ হবে, তাই জনগনের সুবিধার কথা চিন্তা করে অফিসকে সস্থানে বহাল রাখার দাবী করেন তিনি।

    এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সহকারী ম্যানেজার আবুল কালাম জানায়,বর্তমানে বিদ্যুৎ অফিসে গাড়ি পার্কিং বা গ্যারেজ না থাকার কারনে বিকল্প কিছু চিন্তা ভাবনা করা হচ্ছে। এ ব্যপারে বর্তমান বিদ্যুৎ অফিসের মালিক বলেন, গাড়ি রাখার গ্যারেজের ব্যবস্থা প্রয়োজনে করা হবে,তবুও জনগণের কথা চিন্তা করে যেন অফিস সরানো না হয়

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ