• সারাদেশ

    তানোরে জাতীয় শোক দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিল

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২৩ , ৯:৫৬:৫৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের উত্তর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উৎযাপিত হয়েছে। জানা গেছে, আজ ১৯ আগস্ট শনিবার বেলা ৩টায় কামারগাঁ ইউপির উত্তর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মাদারীপুর শেখ রাসেল স্মৃতি সংসদ মাঠে ১৫ আগস্টের আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। এদিন মাদারীপুর শেখ রাসেল স্মৃতি সংসদ মাঠে কামারগাঁ ইউনিয়ন উত্তর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কামারগাঁ ইউনিয়ন উত্তর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দীন আলী প্রামাণিক।

    ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উৎযাপনে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেযারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভানেত্রী সোনিয়া সরদার, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন,

    সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলার কামারগাঁ ইউপি চেয়ারম্যান ও কামারগাঁ দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী মিঞা ও উপজেলা কৃষক লীগের সভাপতি শিক্ষক বাবু রামকমল সাহা প্রমুখ ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। উক্ত অনুষ্ঠানে ১৫ আগস্টের ভয়াবহ ঘটনা সম্পর্কে আলোচনা করা হয়। এছাড়া ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে কাঙ্গালি ভোজের খাবার বিতরণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ