• Uncategorized

    ৫ নং বাচোর ইউনিয়ন বাসীকে পবিএ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ারুল

      প্রতিনিধি ১১ মে ২০২১ , ৯:১১:৪৬ প্রিন্ট সংস্করণ

    কলিন চন্দ্র( ইতু) রায়-ঠাকুরগাঁও প্রতিনিধি:

    রানীশংকৈল উপজেলার ৫ নং বাচোর ইউনিয়নবাসী সহ সমগ্র দেশবাসীকে আসন্ন পবিএ ঈদুল ফিতর ও ঈদ আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ৫নং বাচোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগ সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আনোয়ারুল ইসলাম ।

    আজ মঙ্গলবার (১১মে) চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ারুল ইসলাম শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।দীর্ঘ এক মাসের সংযম সাধনার শেষে আনন্দমুখর পরিবেশে উদযাপিত হতে যাচ্ছে ঈদুল ফিতর। ওই দিন সকল ভেদাভেদ দূর করে একে অপরকে বুকে জড়ানোর দিন,সাম্য,সৌহার্দ্য,ভালোবাসা ও মিলনের দিন। রোজা শুধু ইন্দ্রিয়ের কৃচ্ছ্রসাধনা নয়।

    আত্নিক বিশুদ্ধতা অর্জনের পথ দেখিয়ে দেয়।এক মাসের রোজার অবসানে তাই ঈদুল ফিতরের উৎসব কেবল ভোজনের মাধ্যমে ইন্দ্রিয়তৃপ্তি নয়, বরং বিশুদ্ধ আত্না নিয়ে জীবনকে নতুন ভাবে সাজানোর এক অঙ্গীকারের উৎসব ।তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সকলের প্রতি সংকীর্ণতা ও ভেদাভেদ দূর করে বয়ে আনুক অটুট বন্ধন ও অনাবিল শান্তি কামনা করি
    । তাই প্রতি বছরের মত এবারো ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে ভিন্নভাবে।

    গত বছরের তুলনায় এবার করোনা সংক্রমন ব্যাপক হারে বাড়ছে।তাই সকল ধর্ম প্রান মুসলমানদের সীমিত আকারে স্বাস্থ্য বিধি মেনে বাড়িতে ঈদুল ফিতর উদযাপন করার আহবান জানান এবং জনসমাগম থেকে দূরে থাকার কথা ব্যক্ত করেন ।করোনা কালীন সকলে মিলে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে তার জন্য যারা সমাজে বিওবান রয়েছেন তাদেরকে নিজ নিজ এলাকায় গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ বস্র ও ঈদ সামগ্রী দেওয়ার আহবান জানান।

    পরিশেষে, তিনি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে সকলের সহযোগিতা কামনা করেন এবং ঈদের নামাজ আদায় করার সময় মাস্ক পরিধান করতে সকলকে উৎসাহিত করেন। আবারো সমগ্র দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের জন্য
    সকলের কাছে দোয়া চেয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ