• বরিশাল বিভাগ

    বরিশাল ৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী মিজানুর রহমান

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ৭:৫৬:৫১ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু ২৮৯ আসনের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন বরিশাল ৪ আসনে(হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজির হাট)আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে প্রার্থী ঘোষণা করা হয়েছে, মিজানুর রহমান কে।

    বিতর্কিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদিও নাকি বি এন পি, ইসলামী আন্দোলন বাংলাদেশ সহ বেশ কয়েকটি রাজনৈতিক সংগঠন নির্বাচনে অংশ গ্রহণ করছেনা,তবে বরাবরের মতো নির্বাচনের মাঠে আছে জাতীয় পার্টি।

    এ ছাড়াও বরিশাল ৪ আসনে ক্ষমতাশীন আওয়ামী লীগের পক্ষ থেকে নমিনেশন দেয়া হয়, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, শাম্মী আহমেদকে।তিনি জনগণের মাঝে কিছুটা অপরিচিত থাকলেও তার বাবা বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ দিক থেকে,এমনকি নমিনেশন পাওয়ার আগ থেকে জনগণের মাঝে ঘুরেফিরে বেশ পরিচিত হয়েছেন।

    সে হিসাবে জাতীয় পার্টির প্রার্থী মিজানুর রহমান বেশ অপরিচিত, জনগণের কাছে তার একেবারেই পরিচিতি নেই। এ দিক বিবেচনা করে বলা যায় যে,জাতীয় পার্টির জন্য এ আসনে লড়াই করা অনেকটাই চ্যালেঞ্জিং হবে।

    এ আসন থেকে দীর্ঘদিন যাবত সংসদ সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছিলেন, পংকজ দেবনাথ এমপি। এবার তার জায়গায় আওয়ামী লীগ নমিনেশন দিয়েছেন শাম্মী আহমেদকে,আর তিনি স্থানীয় আওয়ামী লীগের নিকট গ্রহনযোগ্য প্রার্থী। যার কারণে আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বোচ্চ দিয়ে শাম্মী আহমেদকে বিজয়ী করার চেষ্টা করবে বলে জানা গেছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ