• আইন ও আদালত

    মহাদেবপুরে আট মাদকসেবীর কারাদন্ড

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ১:৩৬:২৩ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    নওগাঁর মহাদেবপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক আট মাদকসেবীর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানার আদেশ দেয়া হয়েছে।
    সাজাপ্রাপ্তদের মধ্যে উপজেলার ভীমপুর ইউনিয়নের ভীমপুর আলফ্রেড সরেন পাড়া গ্রামের মৃত কমল রবিদাসের ছেলে উদয় রবিদাসের (৪৫) ছয় মাস,

    মধুরায় হাসদার ছেলে বিষু হাসদার (৩৮) পাঁচ মাস, কবিরাজ কিসকুর ছেলে নরেন কিসকু (৬৫) ও শ্যামপুর গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে মোশাররফ হোসেনের (৩৮) প্রত্যেকের চার মাস করে, ভীমপুর আলফ্রেড পাড়া গ্রামের ভূপেন বর্ম্মণের ছেলে সুমেন বর্ম্মণ (৪০), মৃত ধীরেন্দ্রনাথ বর্ম্মণের ছেলে মিলন বর্ম্মণ (৩৮), শিবেশ^র মালির ছেলে রবিন মালি (৩৭) ও এনায়েতপুর ইউনিয়নের কালুশহর গ্রামের বিনয় শীলের ছেলে পরিমল চন্দ্র শীলের (৩০) প্রত্যেকের তিন মাস করে কারাদন্ডের আদেশ দেন।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁর ইন্সপেক্টর সামসুল আলম জানান, তিনি ও এসআই শাহ আলম মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির দায়ে ওই আট জনকে আটক করে দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আবু হাসানের অফিস কক্ষে হাজির করেন। সেখানে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপরোক্ত রায় দেন।

    ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২১ ধারা ও ৩৬(৫) ধারায় এসব রায় দেয়া হয়। রায়ে কারাদন্ড ছাড়াও প্রত্যেকের দুইশ’ টাকা করে জরিমানা, অনাদায়ে আরও সাত দিনের কারাদন্ডের আদেশ দেয়া হয়। বিকেলে তাদেরকে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ