• সারাদেশ

    মেহেন্দিগঞ্জে ইসলামী আন্দোলনের তৃনমুল প্রতিনিধি সম্মেলন পুলিশের বাধায় পন্ড

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২৩ , ১০:১৬:০৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায়,বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরনে সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধিনে সুষ্ঠু, নিরপেক্ষ জাতীয় নির্বাচন, অথর্ব প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল,

    সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, ও বিদ্যুৎ গ্যাসসহ নিত্যপ্রজনীয় দ্রব্যমুল্য কমানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ ৩০ আগষ্ট বুধবার তৃনমুল প্রতিনিধি সম্মেলনের আয়োজন করেছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেন্দিগঞ্জ উপজেলা শাখা।

    জানা গেছে নিয়ম অনুযায়ী দলটি প্রশাসনিক অনুমতি নিয়েছে,ডিসি ও থানা বরাবর দরখাস্ত দিলে সেখান থেকে পারমিশন পেলে আনুষ্ঠানিক ভাবে সম্মেলনের কার্যক্রম পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেন্দিগঞ্জ উপজেলা । সম্মেলন সফল করতে তৃনমুল পর্যায়ের দায়িত্বশীলরা ও সম্মেলন স্থানে উপস্থিত হন।

    এ বিষয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক, মুফতী সৈয়দ এসহাক মোঃ আবুল খায়ের বলেন,আজ ৩০ আগষ্ট বিকাল ৩ টার সময় যখন সম্মেলনের অতিথিরা রওয়ানা করবেন এমন সময় তারা জানতে পারেন, হঠাৎ পুলিশ এসে সম্মেলন কে স্থগিত করে দেন, এবং সম্মেলন কে ছত্রভঙ্গ করে দেন,নেতা কর্মীদের হেনস্থ সহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে স্থান ত্যাগ করতে বাধ্য করেন।

    এ বিষয়কে কেন্দ্র করে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক,ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীমের ভাই, মুফতী সৈয়দ এসহাক মোঃ আবুল খায়ের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। এবং এ জালিম সরকারের পতনের জন্য সকলকে ঝাপিয়ে পড়ার জন্য দেশবাসীকে আহবান করেন।

    তিনি আরও বলেন, দেশের নাগরিকদের নাগরিক ও রাজনৈতিক অধিকার থেকে বঞ্চিত করা কোন সভ্য সরকারের কাজ হতে পারে না। এ সরকার দিনের ভোট রাতে নিয়ে অক্টোপাসের মত আমাদের ঘারের উপর বসে আছে, এই জালিম সরকারকে প্রতিহত করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে এবং এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ