• আইন ও আদালত

    বাদির অভিযোগ হত্যা, মামলা নেয়নি পুলিশ

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২২ , ৩:৫৫:২৬ প্রিন্ট সংস্করণ

    বাদির অভিযোগ হত্যা, মামলা নেয়নি পুলিশ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীরর তানোরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে লোকমান আলী (৬০) নামের এক বৃদ্ধকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত লোকমান মুন্ডুমালা পৌর এলাকার চুনিয়াপাড়া মহল্লার মৃত আলহাজ জাকারিয়ার পুত্র। গত বুধবার মুন্ডুমালা পৌর এলাকার চুনিয়াপাড়া মহল্লায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এদিকে ৩০ সেপ্টেম্বর শুক্রবার সকালে নিহতের স্বজন চুনিয়াপাড়া মহল্লার মৃত হাজী লাল মোহাম্মদের পুত্র সাদিকুল ইসলাম, বাদি হয়ে তানোর থানায় হত্যা মামলা করতে গেলে, অজ্ঞাত কারণে পুলিশ মামলা গ্রহণ না করে তাকে ফেরত পাঠিয়েছে বলে তিনি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।

    স্থানীয় সূত্রে জানা গেছে, সম্পত্তি নিয়ে লোকমান আলীর সঙ্গে একই মহল্লার আবদুল লতিফ ওরফে গবড়ার পুত্র ময়েন আলীর (৪০) বিরোধ রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার বিকেলে মহল্লার রাস্তায় দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বখাটে ময়েন তার লোকজন নিয়ে বৃদ্ধ লোকমান আলীকে মাটিতে ফেলে লাঠি দিয়ে সাপ পিটা করে পিটায়,এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এ সময় ময়েন দাপট নিয়ে বলে লোকমানকে উপরে পাঠালাম, তার স্ত্রী সন্তানেরা বেশী বাড়াবাড়ি কিংবা মামলা করলে কেউ জিবিত থাকবে না। তবে এ ঘটনার পর পরই ময়েন আলী গা ঢাকা দিয়েছে। এবিষয়ে ময়েন জানান, প্রায় জমিজমা নিয়ে লোকমান তাদের পরিবারের লোকজনকে গালমন্দ করে থাকেন।

    তিনি বলেন, লোকমানকে মারপিট করা হয়নি হার্ট এটাকে মারা গেছে, আমাদেরকে ফাঁসাতে তার মৃত্যু নিয়ে মিথ্যাচার করা হচ্ছে। এবিষয়ে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে জিডি মূলে রামেক হাসপাতালে ময়না তদন্ত শেষে গত বৃহস্পতিবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) কামরুজ্জামা মিয়া জানান, এঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। তিনি বলেন, অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ